আলটিমেট এক্স ভ্যানস শরৎ 2021 সংগ্রহটি তাদের বিস্তৃত সহযোগিতামূলক অংশীদারিত্বের অংশ হিসাবে আনুষ্ঠানিকভাবে প্রকাশিত হয়েছে

, স্ট্রিটওয়্যার ওজিএস আলটিমেট পাশাপাশি ক্যালিফোর্নিয়ার পাদুকা কিংবদন্তি ভ্যানগুলি সবেমাত্র একটি ব্র্যান্ড নতুন ক্যাপসুল প্রকাশ করেছে যা সবেমাত্র প্রকাশিত হয়েছে যা সেট আপ করার আগে প্রদর্শিত হবে বছর। এই জুটি এখন বহু বছর ধরে একসাথে কাজ করেছে পাশাপাশি কদাচিৎ মিস, তাই একটি নতুন কাজের খবরটি কেবল আমাদের কানের কাছে কেবল একমাত্র সরবরাহকারীকেই সংগীত।

এবার ভ্যান সংরক্ষণাগার থেকে প্রায় দুটি বয়সহীন সিলুয়েট চূড়ান্ত চিকিত্সা সরবরাহ করা হয়েছে; পুরানো স্কুল পাশাপাশি অর্ধ ক্যাব। উভয়ই স্কেটবোর্ডিং স্নিকার্স হিসাবে উদ্ভূত হয়েছিল পাশাপাশি দ্রুত জীবনের অফারগুলির বিশিষ্ট পদ্ধতিতে অতিক্রম করেছিল। প্রতিটি সিলুয়েটের চারটি কলরওয়ে প্রকাশের জন্য প্রস্তুত রয়েছে, যার অর্থ আপনার স্টাইলের উপর নির্ভর করে নির্বাচন করার মতো প্রচুর পরিমাণ রয়েছে।

সুপ্রিমের মাধ্যমে চিত্র

ভ্যানের মাধ্যমে চিত্র
প্রথমটি হ’ল ওল্ড স্কুল, হাই-এন্ড সুয়েড প্রদর্শন করে, মিডোলগুলিতে উপজাতি গ্রাফিক প্রিন্টগুলির পাশাপাশি হিলগুলিতে এমব্রয়ডারিড আলটিমেট ব্র্যান্ডিং। হাফ ক্যাবটি কনট্রাস্ট সেলাই, রেঞ্জ-নির্দিষ্ট ব্র্যান্ডিংয়ের পাশাপাশি মিডসোলগুলি জুড়ে উপজাতি প্রিন্টের সাথে মিলে যায়, যা উভয়ই সর্বাধিক আরাম নিশ্চিত করতে কুশন দিয়ে পূর্ণ।

আপনি যদি পুলিশ অফিসারের কাছে বেশ কয়েকটি চূড়ান্ত এক্স ভ্যান শরতের 2021 স্নিকার্সের কোনও ধরণের সন্ধান করছেন তবে দুর্দান্ত খবরটি আপনাকে খুব বেশি দিন অপেক্ষা করতে হবে না। সমস্ত জোড়া কেবল চূড়ান্ত ওয়েব স্টোরের মাধ্যমে 26 শে নভেম্বর প্রকাশ করতে চলেছে। এটি এখানে ডানদিকে লক করে রাখার বিষয়টি নিশ্চিত করুন যা সর্বশেষতম সংবাদগুলির জন্য একমাত্র সরবরাহকারী এবং সেইসাথে পাদুকা সম্পর্কিত আপডেটের পাশাপাশি আপনি ঠিক এখানে থাকাকালীন আমাদের শীর্ষ পোশাকগুলি এই ব্ল্যাক ফ্রাইডে বাছাই করে দেখুন!

সুপ্রিমের মাধ্যমে চিত্র

সুপ্রিমের মাধ্যমে চিত্র

Leave a Reply

Your email address will not be published.