এপ্রিল মাসে অ্যাডিডাস ইয়েজি 451

সম্পর্কে আমরা এখন পর্যন্ত যা কিছু বুঝতে পারি, কানিয়ে ওয়েস্ট টুইটারে গিয়েছিলেন অ্যাডিডাস ইয়েজি 451 টি জ্বালানোর জন্য the রিডলি স্কট এর বিজ্ঞান কল্পকাহিনী হরর থেকে বাইরে, এলিয়েন। এখন, এক বছর পরে, আমরা অন্যান্য জগতের ক্রেপ সম্পর্কে সত্যই খুব বেশি কিছু শুনিনি, তাই আমরা এখন পর্যন্ত যা বুঝতে পারি তা এখানে একেবারে! এর মতো আরও অনেক উপাদানের জন্য, এখন প্রশংসামূলক আদর্শের জন্য সরকারী একমাত্র সরবরাহকারী অ্যাপটি ডাউনলোড করতে ভুলবেন না!

এই বছর প্রকাশ

অ্যাডিডাস ইয়েজি 451 একেবারে এই বছরের কিছু সময় প্রকাশ করছে। এর আগে মার্চ রিলিজের তারিখের গুজব রইল, এটি সম্ভবত 2019 সালের তৃতীয় প্রান্তিকে অনেকটা বিলম্বিত হয়েছে, সুতরাং জুলাই থেকে সেপ্টেম্বর পর্যন্ত এইগুলির একটি জুড়ি ধরে রাখার প্রত্যাশা করুন। তারিখটি কেন পিছনে ঠেলে দেওয়া হয়েছে তা অনিশ্চিত হলেও, এটি অবাক হওয়ার মতো বিষয় নয় যে এটি আসলে কোনও ধরণের স্নিকার ক্যানির আগে প্রকাশিত হওয়ার মতো নয়।

সপ্তম সিলুয়েট

অ্যাডিডাস ইয়েজি 451 অ্যাডিডাস ইয়েজি সহযোগিতা থেকে সপ্তম অল-নতুন সিলুয়েটকে চিহ্নিত করেছে, 750 প্রথম এবং 700০০ জন সর্বশেষতম। 451 নামটি কোথা থেকে উদ্ভূত হয়েছিল তা অনিশ্চিত হলেও আমাদের সর্বোত্তম ধারণাটি হ’ল এটি রে ব্র্যাডবেরির ফারেনহাইট 451 দ্বারা প্রভাবিত হয়েছে – ভবিষ্যতের আমেরিকান সমাজ সম্পর্কে একটি উপন্যাস যেখানে বইগুলি নিষিদ্ধ করা হয়েছে পাশাপাশি “ফায়ারম্যান”; যে কোনও প্রকারের সন্ধান পাওয়া যায়, এই কারণে শিখার মতো মিডসোল।

এটা ডিজাইনার

বিশ্বাস করুন বা না করুন, কানিয়ে সত্যই অ্যাডিডাস ইয়েজি 451 নিজেই স্টাইল করেনি। পরিবর্তে, এটি কিংবদন্তি ডিজাইনার স্টিভেন স্মিথের ব্রেইনচাইল্ড, যিনি ২০১ 2016 সালে ইয়েজি দলে যোগদানের আগে রিবোক ইন্সটা পাম্প ফিউরি, নাইক এয়ার ম্যাক্স ২০০৯, পাশাপাশি নিউ ব্যালেন্স 574 প্রযোজনা করেছিলেন। তার স্নিকার্স স্টাইল করতে কাউকে নিয়োগ দিয়েছে। প্রকৃতপক্ষে, এখনও প্রকাশিত 700 টি ভিএক্স নাইক এয়ার ম্যাক্স 97 খ্যাতির ক্রিস ট্রেসার তৈরি করেছিলেন।

ক্রেজি কলারওয়েজ

গুজব অনুসারে, অ্যাডিডাস ইয়েজি 451 এক টন ক্রেজি কলরওয়েতে মুক্তি পাবে। এপ্রিলে ফিরে, কানিয়ে জুতোকে প্রধানত ধূসর পাশাপাশি সাদা প্যালেটে উত্যক্ত করেছিল, পুরো উপরের জুড়ে ঘন নীল স্ট্রাইপগুলি চলছে। গুজবগুলি নির্দিষ্ট করে যে traditional তিহ্যবাহী ‘ট্রিপল ব্ল্যাক’ পাশাপাশি ‘ট্রিপল হোয়াইট’ রঙগুলি ছাড়াও ‘মাউভ’ পাশাপাশি ‘সিমেন্ট’ কলারওয়েগুলি একইভাবে কাজ করে।

চারপাশে একসাথে ফিট করবেন না

ক্যানির 350 লাইন আপের বিপরীতে, এটি প্রদর্শিত হয় যে অ্যাডিডাস ইয়েজি 451 ফ্যান-ফ্যাভোরাইট প্রাইমকনিটের পরিবর্তে ফিট থেকে একসাথে তৈরি করা হবে। ফাঁস থেকে, এটি 700 টি পরিসরে ব্যবহৃত ফিটের সাথে সাদৃশ্যপূর্ণ। এটি এটিকে পাশাপাশি স্বচ্ছল না করে অত্যন্ত শ্বাস -প্রশ্বাসের অভিজ্ঞতার জন্য সক্ষম করে। অতিরিক্তভাবে, বিশেষ লেসিং সিস্টেমটি নুবাকের প্যানেলগুলি দিয়ে তৈরি করা হবে যা এককটিতে স্পাইকগুলির সাথে লিঙ্ক করে।

এটা একক হয়েছে

অবশ্যই, অ্যাডিডাস ইয়েজি 451 দেখলে যে কোনও ব্যক্তি প্রথম যেটি পর্যবেক্ষণ করেছিলেন তা হ’ল আপত্তিজনক একমাত্র ইউনিট। আমরা এর আগে যা কিছু দেখেছি তার বিপরীতে, কেবল ক্যানির সংগ্রহেই স্নিকারের ইতিহাসে নয়, এটি একটি ঘন ফেনা থেকে তৈরি করা হয়েছে যা প্রতিটি পদক্ষেপের সাথে অতিরিক্ত আরাম ব্যবহার করে। অধিকন্তু, দেখে মনে হচ্ছে না যে এটি তিনটি স্ট্রাইপের অ্যাডিপ্রিনের উন্নতি ব্যবহার করবে, তাই এটি পদ্ধতিটি সম্পূর্ণ নতুন একমাত্র সিস্টেম প্রযুক্তিতে প্রশস্ত করতে পারে।

ডি.বি.ফোটোজ দ্বারা শিল্পকর্ম

Leave a Reply

Your email address will not be published.