অলবার্ডস এক্স অ্যাডিডাস ফিউচারক্রাফ্ট.ফুটপ্রিন্ট

সম্পর্কে আপনার যা কিছু বোঝার প্রয়োজন তা আমরা আমাদের পোস্টে “2021 সালে স্নিকার টেকসইতার নির্দিষ্টকরণ” বলেছি, পরিবেশ-বান্ধব হওয়া এখন স্নিকার শিল্পের চেয়ে অনেক বেশি গুরুত্বপূর্ণ। । কোয়ান্টিস দ্বারা পরিচালিত একটি গবেষণা সমীক্ষায় তারা উল্লেখ করেছেন যে স্নিকার উত্পাদন বিশ্বব্যাপী গ্রিনহাউস গ্যাস নিঃসরণের 1.4% এর জন্য অ্যাকাউন্ট করে। এটি এমন কোনও পণ্যের জন্য অস্বাভাবিকভাবে উচ্চতর যা কোনও ধরণের বিদ্যুত ব্যবহার করে না, পাশাপাশি জিনিসগুলি দরিদ্র থেকে আরও খারাপের দিকে যাওয়ার ঠিক আগে, অ্যাডিডাস পরিবেশ -বান্ধব ফুটওয়্যার ব্র্যান্ড অলবার্ডস অলবার্ডস এক্স অ্যাডিডাস ফিউচারক্রাফ্ট.ফুটপ্রিন্টের সাথে জুটি বেঁধেছেন – হিসাবে পাশাপাশি আপনার যা জানা দরকার তা এখানে!

শুরু থেকেই, ফিউচারক্রাফ্ট.ফুটপ্রিন্টটি আপনার traditional তিহ্যবাহী স্নিকারের মতো দুর্দান্ত বিষয় দেখায়, তবে চোখকে সন্তুষ্ট করার চেয়ে অনেক বেশি পদ্ধতি রয়েছে। সিলুয়েটের জন্য দলবদ্ধ হওয়া ঠিক একই বাজারে দুটি ব্র্যান্ডের পক্ষে এটি কেবল অস্বাভাবিক নয়, সাধারণ জনগণের কাছে প্রকাশিত হওয়ার মতো অতি টেকসই জুতাগুলিও বরং অস্বাভাবিক। ফিটনেস প্রশিক্ষকদের একটি সাধারণ জুটি 10 ​​কেজি পাশাপাশি 15 কেজি এর মধ্যে পড়ে, ফিউচারক্রাফ্ট.ফুটপ্রিন্ট প্রতি জোড় প্রতি মাত্র 2.94 কেজি সিও 2 নির্গমন তৈরি করে। এটি উভয় ব্যবসায় তাদের অগ্রগতির পাশাপাশি প্রযুক্তিগুলি ভাগ করে নেওয়ার ফলাফল, পাশাপাশি ফলাফলটি সত্যই অসাধারণ কিছু।

অ্যাডিডাসের মাধ্যমে চিত্র
Int’l শিপিং

এখন কেন

একটি দুর্দান্ত “ক্লাউড হোয়াইট” রঙের স্কিমে পৌঁছে, উপরেরটি 70% প্রাইমগ্রিন এবং 30% প্রাকৃতিক টেনসেল থেকে তৈরি করা হয়েছে, ইউক্যালিপটাস সজ্জা দিয়ে তৈরি একটি উপাদান। এটি এটি শহর স্লিকিংয়ের পাশাপাশি ম্যারাথন প্রশিক্ষণের জন্য উপযুক্ত করে তোলে। অন্যদিকে মিডসোল ফিউচারালাল সিলুয়েট পাশাপাশি ফারেল উইলিয়ামের সিচোনা লাইন থেকে অনুপ্রেরণা গ্রহণ করে। অলবার্ডসের লো-কার্বন সুইটফোমের বাইরে খোদাই করা, এটি বাজারটি অভ্যস্ত হয়ে শেষ হয়ে গেছে এমন স্বাভাবিক থার্মোপ্লাস্টিকটির চেয়ে জৈব আখ ব্যবহার করে।

“অলবার্ডসের সাথে আমাদের অংশীদারিত্ব হ’ল ঠিক একই বাজার থেকে ব্র্যান্ডের প্রতিদ্বন্দ্বিতা করার সময় কী ঘটতে পারে তার একটি বাতিঘর। অ্যাডিডাসে ব্রায়ান গ্রেভি, এক্সিকিউটিভ বোর্ডের সদস্য বিশ্বব্যাপী ব্র্যান্ডগুলি নির্দিষ্ট করে। “সত্যিকারের সহ-নির্মাণের পাশাপাশি একে অপরকে বোঝার পাশাপাশি সংস্থানগুলিতে উন্মুক্ত লাভের অ্যাক্সেস সহ সরবরাহ করে-যেমন কার্বন গণনার অলবার্ডস বোঝার পাশাপাশি প্রাকৃতিক উপকরণগুলির সাথে অভিজ্ঞতা, পাশাপাশি উত্পাদন ক্ষেত্রে অ্যাডিডাসের দক্ষতাও পারফরম্যান্স পাদুকা হিসাবে-এটি অন্যান্য ব্র্যান্ডগুলির জন্য কল-টু-অ্যাকশন, পাশাপাশি ক্রীড়া বাজারে কার্বন নিরপেক্ষতা অর্জনের একটি মাইলফলক “”

অ্যাডিডাসের সিনিয়র পাদুকা ডিজাইনার ফ্লোরেন্স রোহার্ট একইভাবে যোগ করেছেন, “এই প্রকল্পের সাথে সত্যই কম ছিল। একইভাবে নির্মাণে কেবল উপকরণগুলিতেই ন্যূনতমবাদী রাখার জন্য আমরা চূড়ান্তভাবে গিয়েছিলাম এবং জুতোর উপর আমাদের সত্যিকারের যা প্রয়োজন তা কেবল বাম দিকে গিয়েছিলাম পারফরম্যান্সের বৈশিষ্ট্যগুলি রাখুন। ”

এটি একটি সত্যিকারের টেকসই স্নিকারের দিকে অত্যন্ত প্রথম পদক্ষেপ, পাশাপাশি উভয় ব্র্যান্ডের 2022 সালে কী অফার করতে হবে তা দেখার জন্য আমরা এক্সস্ট্যাটিকের বাইরেও Ol এফডাব্লু 21 রিলিজ 10,000 জোড়ের মধ্যে সীমাবদ্ধ করার আগে অ্যাডিডাস ক্রিয়েটর ক্লাবের সদস্যদের 100 জোড়া। এটি এখন অ্যাডিডাস ইউকে -তে প্রত্যেককেই দেওয়া হয়েছে, তাই আপনি এখনও আপনার আকারের আদর্শ নিরাপদ! আপনি যদি অনুলিপি করেন তবে আমাদের বুঝতে পারি, পাশাপাশি আপনি এখানে থাকাকালীন, আপনি আপনার সংগ্রহটি অ্যাডিডাস এনএমডি এস 1 “আইস মিন্ট” দিয়ে সতেজ রাখতে পারেন!

অ্যাডিডাসের মাধ্যমে চিত্র
Int’l শিপিং

এখন কেন

Leave a Reply

Your email address will not be published.