গতকাল “নাইলন ব্ল্যাক” এর দিকে নজর রাখার পরে আসন্ন স্যাকাই এক্স নাইকে এলডওয়াফল “নাইলন হোয়াইট”

উঁকি দেওয়ার পরে আমরা এখন আসন্ন স্যাকাই এক্স নাইক এলডওয়াফল “নাইলন হোয়াইট” এর এক ঝলক পূর্বরূপ পাচ্ছি, এবং এটি এখনও চিটোজ আবের সবচেয়ে পরিষ্কার সোয়াশ স্নিকার হতে পারে। যদিও এটি এই বছরের শুরুর দিকে একই সমালোচনামূলকভাবে প্রশংসিত নকশাটি ধরে রেখেছে, এখানে এবং সেখানে কয়েকটি টুইট রয়েছে যা অবশ্যই উল্লেখ করার মতো।

সোলবিজেসির মাধ্যমে চিত্র

সোলবিজেসির মাধ্যমে চিত্র
স্নিকার ইনসাইডার @সোলবিজেসির সৌজন্যে চিত্রগুলি, “নাইলন হোয়াইট” একটি “ট্রিপল হোয়াইট” রঙের স্কিমে আঁকা হয়েছে কয়েকটি হালকা ধূসর অ্যাকসেন্ট জুড়ে ছড়িয়ে ছিটিয়ে রয়েছে। একটি চামড়া, নাইলন এবং সুয়েড নির্মাণের সাহায্যে দুর্দান্ত প্যালেটটি প্রতিটি একক বিশদটি স্ট্যাকড সোয়াশস, দ্বৈত জিহ্বা এবং দ্বিগুণ মিডসোল সহ যতটা সম্ভব স্পষ্টভাবে দেখা যায় যা আমরা সবাই জানি এবং ভালবাসি।

মজার বিষয় হ’ল লেইসগুলি সম্পূর্ণরূপে পুনর্নির্মাণ করা হয়েছে। আগের ছয়টি কলরওয়ে থেকে আমরা যে সাধারণ ফ্ল্যাট স্টাইলগুলি পেয়েছি তার পরিবর্তে সেগুলি এখন একজোড়া সাটিন ফিতা দিয়ে প্রতিস্থাপন করা হয়েছে। এগুলি স্পষ্টতই পরিবর্তন করা যেতে পারে তবে এটি তার অ্যান্ড্রোগেনাস নান্দনিকতার পরিচয় দেওয়ার আবির উপায় হতে পারে যা তার অতীত সংগ্রহগুলিতে দেখা যায়।

সোলবিজেসির মাধ্যমে চিত্র

সোলবিজেসির মাধ্যমে চিত্র
স্যাকাই এক্স নাইকে এলডওয়াফল “নাইলন হোয়াইট” সম্পর্কে আর কিছুই জানা যায় না, তবে আমাদের উত্সগুলি আমাদের জানায় যে মার্চ বা এপ্রিলের প্রকাশের তারিখ কার্ডগুলিতে রয়েছে, সুতরাং নিশ্চিত হয়ে নিন যে এটি বিকাশের সাথে সাথে আরও তথ্যের জন্য আপনার চোখ খোঁচা রেখেছেন!

Leave a Reply

Your email address will not be published.