এই মাসের 8 টি বিশেষ স্নিকার্স মিস করবেন না

আরও একটি ব্যস্ত মাসের জন্য প্রস্তুত থাকুন কারণ জুলাই জুনের মতো বাস্তবিকভাবে পাগল হওয়ার মতো আকার ধারণ করছে! স্বীকার করা যায়, খুব শীঘ্রই কোনও ইয়েজি রিলিজ নেই তবে ঠিক যেহেতু কানিয়ে বিরতি নেওয়ার পরে এটি বোঝায় না যে বিশেষ রিলিজগুলি একটি স্টপ সম্পর্কিত। নাইকের কাছ থেকে বড় ড্রপগুলি সাজানো হয়েছে, পাশাপাশি ফারেল উইলিয়ামস অ্যাডিডাসের সাথে তার অংশীদারিত্বের পুনঃপ্রকাশ করতে চলেছেন!

এই মাসের নীচে নীচে একবার দেখুন পাশাপাশি আরও অনেক খবরের পাশাপাশি সতর্কতাগুলির জন্য এটি @থেসোলারস্টকগুলিতে লক করে রাখুন!

নাইক এয়ার সর্বাধিক 720 ওবিজে মরুভূমি আকরিক

ওডেল বেকহ্যাম জুনিয়র নাইকের সাথে একসাথে তাঁর অনন্য অংশীদারিত্বের সাথে এখনও সম্পন্ন হয়নি। এবার তিনি কিছুটা কম রঙিন কিছু বেছে নেন। দ্বিতীয় এয়ার সর্বাধিক 720 ওবিজে স্পোর্টস নরম টোনগুলি একটি স্ফটিক অপসারণ মিডসোলের উপরে। এগুলি শীঘ্রই যে কোনও সময় পরিচয় করিয়ে দিচ্ছে বলে বিশ্বাস করা হচ্ছে!

 নাইক এয়ার ফোর্স 1 কম ধরণের সাদা

সীমাহীন এয়ার ফোর্স 1 কলরওয়েজের সমুদ্রে, কী ‘লো টাইপ’ কে এত অনন্য করে তোলে?! প্রারম্ভিকদের জন্য, এই জুটি স্বচ্ছ ফিউজগুলি প্রিমিয়াম চামড়ার সাথে একসাথে ফিট করে। অন্যান্য টেকওয়্যার বিশদগুলির মধ্যে একটি চুনকি হিল স্ট্র্যাপের পাশাপাশি টেক্সচারযুক্ত নীল জিহ্বা অন্তর্ভুক্ত রয়েছে! এগুলি পরের সপ্তাহের লঞ্চটি মেনে চলার আশা করা হচ্ছে!

নাইক এয়ার ম্যাক্স 270 রিঅ্যাক্ট হাইপার জেড

এই ‘হাইপার জেড’ কলারওয়ে এই জুনে প্রবর্তন করার জন্য এখনও কেবল 270 প্রতিক্রিয়া নয়। পুরুষদের পাশাপাশি পুরুষদের জন্য প্রচুর বেশি স্টাইল আসছে। তবে আমরা বিশ্বাস করি এটি গ্রীষ্মকালীন প্রচুর আবেদন সহ সবচেয়ে আকর্ষণীয়, একটি avy েউয়ের স্টাইল! তারা 18 জুলাই বৃহস্পতিবার অবতরণ করার সময় এগুলি সন্ধান করুন।

স্যাকাই এক্স নাইক এলডিভি ওয়াফল

আপডেট: এখন সেপ্টেম্বরের প্রথম দিকে বিলম্বিত

যদি গুজবগুলি সত্য হয় তবে এটি মে মাসে ফিরে যতটা উন্মত্ত হাইপড সংগ্রহের সাথে মেনে চলবে তা দেখতে পাবে না যে তিনটি কলরওয়ে লাইভ চলছে না। এর মধ্যে রয়েছে ‘হোয়াইট গ্রে’ জুটি, একটি জুতো যা ইতিমধ্যে ইনস্টাগ্রামে রাউন্ডগুলি করছে। উদ্বেগটি হ’ল, আপনি কি পুনরায় বিক্রয় না করে পুলিশ অফিসারকে সক্ষম হবেন?! এগুলি 18 জুলাই বৃহস্পতিবার পরিচয় করিয়ে দিচ্ছে বলে মনে করা হচ্ছে।

X শ্বরের ভয় এক্স নাইক এয়ার স্কাইলন দ্বিতীয় হালকা হাড়

এই প্রাথমিক ছবিগুলি ফাঁস হওয়ার পরে যা চিরন্তন বলে মনে হচ্ছে তার পরে, ‘হালকা হাড়’ হ্যান্ডেল জেরি লরেঞ্জোর স্কাইলনটি শেষ পর্যন্ত নাইকে যুক্তরাজ্যে প্রদর্শিত হবে। 18 জুলাই এটি আরও একটি বড় পরিচয় ঘটছে! ইতিমধ্যে কয়েকজন ইউরোপীয় স্টকিস্ট জুড়ে প্রথম দিকে মুক্তি পেয়ে এগুলি তাক থেকে উড়ে যাওয়ার জন্য দ্রুত ছিল। আসুন আশা করি তারা এখানে যুক্তরাজ্যে প্রদর্শিত হলে এগুলি এতটা সীমাবদ্ধ নয়।

নাইক এয়ার ম্যাক্স 1 ‘স্কেচ টু শেল্ফ’

নাইকের ডিজাইনার টিঙ্কার হ্যাটফিল্ডের কাজের এই নতুন শ্রদ্ধা তাঁর এয়ার ম্যাক্স ১ এর প্রাথমিক স্কেচগুলি উদযাপন করে। আপনাকে যেখানে সবকিছু শুরু হয়েছিল সেখানে নিয়ে যাওয়া, প্যাকের উভয় জোড়া একটি প্রধান সংগ্রাহক আইটেম। 20 জুলাই শনিবার র‌্যাফেলস খুব শীঘ্রই অনলাইনে পাশাপাশি আনুষ্ঠানিকভাবে হিট তাকগুলিতে যাবে।

ফারেল এক্স অ্যাডিডাস সৌর হু গ্লাইড

এটি এখনও যাচাই করা উচিত তবে বেশ কয়েকটি উত্স ফারেলের নতুন অ্যাডিডাস সংগ্রহের জন্য একটি প্রকাশের প্রকাশের পরামর্শ দিচ্ছে। সৌর হু এর চারটি স্টাইল শীঘ্রই একটি ‘ট্রিপল ব্ল্যাক’ জুটি থেকে গ্রীষ্ম-প্রস্তুত ‘ক্রিম’ কলারওয়েতে আসছে। অফিসিয়াল রিলিজের তথ্যের জন্য @থেসোলারস্টকগুলিতে আটকানো থাকুন।

জর্দান 1 উচ্চ ওজি ডিফিয়েন্ট হোয়াইট ব্ল্যাক

আপনি যদি স্বতন্ত্র পাদুকাগুলির প্রশংসা করেন তবে এটি এই মাসের প্রধান জর্দান 1 এর চেয়ে বেশি উদ্ভট পায় না। খুব প্রথম ঝলকটিতে এটি স্বাভাবিক দেখাচ্ছে তবে সাইডওয়াল জুড়ে traditional তিহ্যবাহী swoosh জোর করে ছিঁড়ে ফেলা হয়েছে বলে মনে হয়, ভ্রষ্ট লাল সেলাই রেখে। শনিবার, ২ July শে জুলাই পরিচয় করিয়ে দেওয়া এই মেহেমের এক মাসের আদর্শ সমাপ্তি!

Leave a Reply

Your email address will not be published.