ইয়েজি উন্নত 380 “ওনিক্স”

এর আরও ভাল চেহারা যখন আমরা আমাদের ইজিআইজি উন্নত 380 “অনিক্স” এর প্রথম চেহারাটি 2019 সালে ফিরে এসেছি তখন আমরা সরাসরি বুঝতে পেরেছিলাম যে এটি একটি আবশ্যক হতে চলেছে -পুলিশ. একটি চৌকস হ্যান্ডেল কানিয়ে ওয়েস্টের সকের মতো স্নিকার, এটি সম্পর্কে যা কিছু নিখুঁত ছিল। এখন, কয়েক মাসের পরে পাশাপাশি কয়েক মাসের অস্পষ্ট শটগুলির পরেও আমরা “ট্রিপল ব্ল্যাক” প্রশিক্ষককে এখনও আমাদের নিকটতম চেহারা নিচ্ছি, পাশাপাশি আমরা যা স্বপ্ন দেখেছি তাও তাই আরও অনেক কিছু।

সম্পূর্ণ খুন হওয়া আউট প্যালেটে ভিজে, “অনিক্স” হিল থেকে পায়ের আঙ্গুল পর্যন্ত অল-ব্ল্যাক এ আঁকা। প্রাইমকনিট একটি আরামদায়ক ফিটের জন্য পুরো উপরের অংশটি গ্রহণ করে, যখন আপনার ব্র্যান্ডের নতুন অসীম সামঞ্জস্যযোগ্য লেসিং সিস্টেম একইভাবে এখানে উপস্থিত হয়, গত সপ্তাহান্তে প্রবর্তিত “ইস্রাফিল” এর অনুরূপ।

নীচে নীচে সরে যাওয়া, আপনাকে একটি আধা-ট্রান্সলুসেন্ট মিডসোল সরবরাহ করা হবে যা এডিডাসকে কিছুটা উন্নত করে দেখায়, পাশাপাশি সমস্ত কিছু বন্ধ করে দেয়, নীচের অংশে গাম রাবার লাইনের একটি স্বাস্থ্যকর ডোজ, বেসিক এখনও স্ট্রাইকিং ইয়েজি চূড়ান্ত করে নান্দনিক যে আমরা সকলেই ভালবাসি পাশাপাশি ভালবাসা।

Gxgkick_com এর মাধ্যমে চিত্র
এখন সেই সর্ব-গুরুত্বপূর্ণ প্রকাশের তারিখের জন্য। আপনার যদি আপনার জীবনে অ্যাডিডাস ইয়েজি উন্নত 380 “অনিক্স” এর প্রয়োজন হয় তবে এটি 27 শে নভেম্বর ব্ল্যাক ফ্রাইডে প্রবর্তন করবে বলে আশা করা হচ্ছে। একটি অতি সীমাবদ্ধ প্রতিবিম্বিত বৈকল্পিকের সাথে একসাথে প্রকাশ করা, নিশ্চিত হয়ে নিন যে আপনি এটি বিকাশের সাথে সাথে আরও অনেক খবরের জন্য একমাত্র বিক্রেতার কাছে লক করে রেখেছেন! আপনি এখানে থাকাকালীন, আপনি এখন থেকে 2020 এর শেষ অবধি নেমে আসা প্রতিটি একক ইয়েজিও পরিদর্শন করতে পারেন!

Gxgkick_com এর মাধ্যমে চিত্র

Leave a Reply

Your email address will not be published.