সর্বকালের 25 টি সেরা এয়ার ফোর্স 1 (এএফ 1) কালারওয়েজ

সর্বকালের সর্বাধিক খ্যাতিমান স্নিকার, এয়ার ফোর্স 1 এর একটি heritage তিহ্য রয়েছে 1982 এর পাশাপাশি এখনও প্রাচীনতম ফিটনেস প্রশিক্ষকগুলির মধ্যে একটি এখনও প্রযোজনায় রয়েছেন । আদালতে তার জীবন শুরু করে, এএফ 1 ছিল নাইকে এয়ার টেকনোলজির কাজ করার জন্য প্রথম বাস্কেটবল জুতো। যাইহোক, স্নিকার সাফল্যে আনন্দিত হয় নি যখন এটি খুব প্রথম প্রকাশিত হয়েছিল এবং কেবল এক বছর পরে বাজার থেকে নামানো হয়েছিল।

ভাগ্যক্রমে, 1986 সালে পুনরায় প্রকাশের পরে, এয়ার ফোর্স 1 আমরা আজ যেমন বুঝতে পারি সেই আইকন হিসাবে শেষ হয়েছিল। এই পুরো সময় জুড়ে, এএফ 1 বেশ কয়েকটি কলরওয়েতে প্রকাশিত হয়েছে পাশাপাশি বিভিন্নতার পাশাপাশি স্ট্রিটওয়্যারের পাশাপাশি ফ্যাশনের কয়েকটি নামী ব্র্যান্ডের সাথে অংশীদারিত্বের ক্ষেত্রে ব্যবহার করা হয়েছে।

এই কিংবদন্তি স্নিকারটি উদযাপন করতে, আমরা সর্বকালের 25 টি সেরা বিমান বাহিনী 1 এর জন্য আমাদের বাছাইগুলি গোল করে ফেলেছি।

আজ কেনার সেরা এয়ার ফোর্স 1 এস

কোলাবের পাশাপাশি সীমাবদ্ধ রিলিজের চেয়ে স্নিকারের আরও অনেক কিছুই রয়েছে। বাজারের খুব ভাল কলরওয়েগুলির কয়েকটি সাধারণ রিলিজ স্নিকার্স থেকে আসে। আপনি যদি একজোড়া এয়ার ফোর্স 1 এর সন্ধান করছেন তবে আপনি এখনই আপনার হাত পেতে পারেন, আমরা আপনাকে covered েকে রেখেছি। এগুলিতে ঘুমোবেন না, যদিও তারা বিশেষ ড্রপ নয় এই স্নিকারগুলি এখনও দ্রুত অফার করে তাই দ্রুত কাজ করে!

43INHALB এর মাধ্যমে চিত্র
এয়ার ফোর্স 1 “ট্রিপল হোয়াইট”

এএফ 1 “ট্রিপল হোয়াইট” ব্যতীত খুব সেরা বিমান বাহিনীর কোনও তালিকা মোট হবে না। এটি যে সমস্ত শুরু করেছিল, এটি আদর্শ সর্ব-সাদা স্নিকার হিসাবে অসংখ্য দ্বারা শ্রেণিবদ্ধ। আপনার যদি এক জোড়া জুতা প্রয়োজন হয় তবে আপনি প্রতিদিনের উপর নির্ভর করতে পারেন যাই হোক না কেন, আর দেখার দরকার নেই।

আপনার সংগ্রহে ইতিমধ্যে কোনও জুড়ি না থাকলে এয়ার ফোর্স 1 “ট্রিপল হোয়াইট” কিনতে ঠিক এখানে ক্লিক করুন।

43INHALB এর মাধ্যমে চিত্র
এয়ার ফোর্স 1 “ট্রিপল ব্ল্যাক”

“ট্রিপল হোয়াইট” এর বিকল্প, এয়ার ফোর্স 1 “ট্রিপল ব্ল্যাক” আপনাকে সেই শীতল শীতের মরসুমের মাসগুলির সাথে দেখতে পাবে যখন আপনি আপনার সাদা স্নিকারগুলি নোংরা করতে চান না। এর ন্যূনতম নান্দনিকতার সাথে, গা er ় পোশাকগুলির সাথে বিশেষত শরত্কালে পাশাপাশি শীতকালে জুটিবদ্ধ হওয়ার সময় মসৃণ অল-ব্ল্যাক কলরওয়েটি দুর্দান্ত। আপনি যদি সত্যিই দুর্দান্ত শীতকালীন মৌসুমের স্নিকারটি অনুসন্ধান করছেন তবে একইভাবে উচ্চ-শীর্ষ সংস্করণটি পরিদর্শন করতে ভুলবেন না।

আপনি এখানে এয়ার ফোর্স 1 “ট্রিপল ব্ল্যাক” কিনতে পারেন।

নাইকের মাধ্যমে
এয়ার ফোর্স 1 ’07 কালো/সাদা

আপনি যদি traditional তিহ্যবাহী “ট্রিপল ব্ল্যাক” পাশাপাশি “ট্রিপল হোয়াইট” এর মধ্যে কোনও পছন্দ অনুসন্ধান করছেন, ইয়িনের পাশাপাশি ইয়াংয়ের আদর্শ ভারসাম্য, এয়ার ফোর্স 1 ’07 ব্ল্যাক/হোয়াইট পরিদর্শন করুন। আমরা সকলেই traditional তিহ্যবাহী হোয়াইট কলরওয়ে গ্রহণের পাশাপাশি প্রেমকেও বুঝতে পারি, নাইক জুতোর মধ্যবর্তী পাশাপাশি পাশের দিকের দিকের পাশের একটি কালো swoosh সহ শৈলীর সাথে কিছুটা বিপরীত। অত্যন্ত ট্রেন্ডি পাশাপাশি পরিধান করা সহজ, এটির সাথে ভুল হওয়া কঠিন।

এয়ার ফোর্স 1 ’07 কালো/সাদা এখানে কেনাকাটা করুন।

এটমোস টোকিওর মাধ্যমে চিত্র
এয়ার ফোর্স 1 গোর-টেক্স “জলপাই”

শীতকালীন আরেকটি প্রিয়, এয়ার ফোর্স 1 গোর-টেক্স যুক্তরাজ্যের আবহাওয়ার জন্য জল প্রতিরোধী জুতো তৈরি করতে বিশ্বকে সুপরিচিত গোর-টেক্স উপাদান ব্যবহার করে। যদিও বেশ কয়েকটি কলরওয়েতে আসছে, আমরা এএফ 1 গোর-টেক্স “জলপাই” এর মতো গা er ় কলারওয়েগুলি বেছে নিই। যে কোনও ধরণের টেকওয়্যার প্রভাবিত চেহারাগুলিতে অবদান রাখার জন্য আদর্শ, বা বর্ষার মাসগুলিতে বাইরের দিকে সাহসী হওয়ার জন্য, এই জুতো উপাদানগুলি সহ্য করার জন্য তৈরি করা হয়েছে।

এই স্নিকারগুলি কিছু কার্গো প্যান্টের পাশাপাশি একটি দুর্দান্ত জল প্রতিরোধী জ্যাকেটের সাথে যুক্ত করুন পাশাপাশি আপনি ব্যবহারিক স্টাইলে যে কোনও ধরণের ঝড়কে আবহাওয়া করতে সক্ষম হবেন।

আজ এএফ 1 গোর-টেক্স “অলিভ” এর একজোড়া কপ।

টাইটোলোর মাধ্যমে চিত্র
এয়ার ফোর্স 1 “গম”

বাজারে অনেক শারদীয় স্নিকার, এয়ার ফোর্স 1 “গম” এটি পুনরায় চালু করার সময় সর্বদা অফার হয়। সম্পূর্ণ ট্যান নুবাক উপরের সাথে প্রচলিত এএফ 1 কে ডেকিং করা, একটি ম্যাচিং সোলের পাশাপাশি হাইকিং প্রভাবিত দড়ি লেইস, “গম” হ’ল পাতাগুলি পড়তে শুরু করার সময় আপনার ঘূর্ণন যোগ করার জন্য আদর্শ বিমান বাহিনী। এই স্নিকারের অমিতব্যয়ী পৃথিবীর টোনগুলি আপনি খুঁজে পেতে পারেন এমন অন্য কোনও কিছুর বিপরীতে!

আপনার সংগ্রহে এয়ার ফোর্স 1 “গম” এর একটি জুড়ি যুক্ত করতে এখানে ডানদিকে ক্লিক করুন।

নাইকের মাধ্যমে চিত্র
নাইক এয়ার ফোর্স 1 ইউভি

নাইকে লাইন-আপের সাম্প্রতিক সংযোজন, নাইক এয়ার ফোর্স 1 ইউভি হ’ল নাইক কীভাবে এই বয়সহীন সিলুয়েটকে উদ্ভাবন করতে চলেছে তার একটি দুর্দান্ত উদাহরণ। যদিও এটি ইনসোলে নীল রঙের একটি পপযুক্ত একটি traditional তিহ্যবাহী অল-সাদা স্নিকারের মতো মনে হতে পারে, যখন সূর্যের আলোকে সংস্পর্শে আসে তখন পরিবর্তন হতে শুরু করে।

এই স্নিকারে রূপরেখা সোউশ পাশাপাশি ব্যাক প্যানেলটি একটি প্রতিক্রিয়াশীল উপাদান থেকে উত্পাদিত হয় যা সূর্যের আলোতে রঙ পরিবর্তন করে। গ্রীষ্মের দিনে এই স্নিকারটি আপনার পোশাকে একটি পপ সরবরাহ করতে রূপান্তর করে যখন তাদের অনেকের প্রয়োজন হয়।

এয়ার ফোর্স 1 ইউভি একটি জোড়া এখানে তুলুন।

এটমোসের মাধ্যমে চিত্র
নাইক এয়ার ফোর্স 1 মাল্টি সোয়াশ

প্রত্যেকে তার ট্রেডমার্ক সোয়াশ লোগোগুলি থেকে জুতার পাশাপাশি জুতার মধ্যবর্তী দিকগুলি থেকে নাইকে এএফ 1 বোঝে, তবে কেন কিছুটা পরিবর্তন করবেন না? Traditional তিহ্যবাহী আল গ্রহণএল-হোয়াইট কলরওয়ে, নাইকে এয়ার ফোর্স 1 মাল্টি সোয়ুশ জিনিসগুলি স্যুইচ করে পাশাপাশি উভয় পক্ষ থেকে সম্পূর্ণ সোয়াশকে পুরোপুরি সরিয়ে দেয়। পরিবর্তে, এই জুতোটি একটি স্বতন্ত্র নান্দনিক সরবরাহ করতে বেশ কয়েকটি ছোট মিনি-সোয়ুশ লোগো ব্যবহার করা হয়।

এএফ 1 মাল্টি সোয়াশ কিনতে ঠিক এখানে ক্লিক করুন।

ডামাল সোনার মাধ্যমে চিত্র
নাইক এয়ার ফোর্স 1 টিয়ার-অ্যাওয়ে “আর্কটিক পাঞ্চ তিল”

আরেকটি বুদ্ধিমান হ্যান্ডেল এই traditional তিহ্যবাহী সিলুয়েট, এয়ার ফোর্স 1 টিয়ার-অ্যাও নাইকের সাম্প্রতিক স্টাইল যা পরিধানকারীকে তাদের স্নিকারকে তাদের নিজস্ব স্টাইলে কাস্টমাইজ করতে সক্ষম করে। অল-হোয়াইট স্নিকার হিসাবে বাক্সে আসছেন, উপস্থিতি দ্বারা বোকা হবেন না। নাম অনুসারে, আপনি নীচে বর্ণিল স্টাইলটি প্রকাশ করতে এই স্নিকারের উপরের স্তরটিতে ছিঁড়ে ফেলতে অনুপ্রাণিত হন। আপনি যে পদ্ধতিটি রক করেন তা আপনি যতটা সম্পূর্ণ জুতো ছিঁড়ে ফেলতে চান বা নির্দিষ্ট বিভাগগুলি ছিঁড়ে ফেলতে চান।

নাইকের মাধ্যমে চিত্র
নাইক এয়ার ফোর্স 1 ছায়া “নারকেল দুধ”

কখনও কখনও traditional তিহ্যবাহী অল-সাদা কলরওয়ে আপনি যা খুঁজছেন তা নয়। আপনি যদি আপনার পোশাকে কোনও মদ অনুভূতি যুক্ত করতে চান বা আপনি যদি আপনার স্নিকারগুলিতে আরও কিছুটা বিশদ চান তবে নাইক এয়ার ফোর্স 1 ছায়া “নারকেল দুধ” পরিদর্শন করুন। এএফ 1 এর ‘ছায়া’ প্রকরণটি মসৃণ প্রশিক্ষকের কাছে আরও অনেক বেশি ডিকনস্ট্রাক্ট নান্দনিকতা নিয়ে আসে, যদিও “নারকেল দুধ” কলরওয়ে স্নিকারকে নিজেই একটি ছোট জীর্ণ, মদ অনুভূতি সরবরাহ করে।

নাইকের মাধ্যমে চিত্র
নাইক এয়ার ফোর্স 1 “সাইকিক ব্লু”

টাই ডাইয়ের মতো গ্রীষ্মকালীন সময়ে কিছুই বলা হয় না। ডায়নামিক টাই ডাই সবার জন্য নয়, যেখানে এই নিম্ন-কী এয়ার ফোর্স 1 “সাইকিক ব্লু” আসে this এই এএফ 1 এর উপর টাই ডাই প্রভাবটি অত্যন্ত সূক্ষ্ম পাশাপাশি স্নিকারের পিছনের ট্যাবে অনেকগুলি দৃশ্যমান। একটি সহজ নীল পাশাপাশি সাদা রঙের স্কিম সহ, এটি গ্রীষ্মের জন্য সবচেয়ে সেরা স্নিকারগুলির মধ্যে একটি।

নাইকের মাধ্যমে চিত্র
নাইক এয়ার ফোর্স 1 ক্র্যাটার “কমলা সাদা”

নতুন এএফ 1 ক্রেটার নিয়ে আলোচনা না করে খুব ভাল এয়ার ফোর্স 1 এর কোনও তালিকা মোট হবে না। একটি সমসাময়িক হ্যান্ডেল ক্লাসিক, ক্রেটার প্রকরণটি পুনর্ব্যবহারযোগ্য উপকরণগুলির পাশাপাশি আরও অনেক ভবিষ্যত নান্দনিকতার জন্য বেছে নেয়। টেকসই পাশাপাশি আড়ম্বরপূর্ণ, এয়ার ফোর্স 1 ক্র্যাটার অবশ্যই আগামী কয়েক বছর ধরে আপনার নজর রাখার জন্য একটি সিলুয়েট।

স্নিকার রাজনীতির মাধ্যমে চিত্র
নাইক এয়ার ফোর্স 1 “লাভ লেটার” (2021)

ভ্যালেন্টাইন দিবসের জন্য ডেইলি ওয়েয়ার ছাড়াও নিখুঁত, নাইক এএফ 1 “লাভ লেটার” ভ্যালেন্টাইনস ডে 2021 এর সময়সূচীতে সেরা প্রকাশিত হয়েছে। গোলাপী পাশাপাশি সাদা কলরওয়ে বৈশিষ্ট্যযুক্ত লাল রঙের পপস সহ, এই স্নিকারটি যে কোনও ধরণের কমনীয় অনুষ্ঠানের জন্য আদর্শ। এই স্নিকারের একটি অত্যন্ত স্বতন্ত্র বিবরণ জিহ্বায় একটি বোতামের বিশদ পিছনে লুকানো একটি প্রেমময় বার্তা।

সেরা এয়ার ফোর্স 1 অংশীদারিত্ব কলরওয়েজ

আপনি যদি আরও অনেক অনন্য কিছু অনুসন্ধান করছেন তবে প্রচুর অস্বাভাবিক পাশাপাশি বিশেষ এয়ার ফোর্স 1 অংশীদারিত্বের কলারওয়েগুলি আপনার পরিদর্শন করা উচিত। নাইকে সহযোগিতার জন্য কোনও সম্পূর্ণ অপরিচিত নয় পাশাপাশি স্ট্রিটওয়্যার আইকন যেমন আলটিমেট পাশাপাশি ট্র্যাভিস স্কট থেকে লুই ভিটনের মতো উচ্চ-ফ্যাশন কিংবদন্তিদের সাথে ডিল করেছেন।

সর্বাধিক বিশেষ পাশাপাশি হাইপড এয়ার ফোর্স 1 কলরওয়েজের জন্য, নীচে আমাদের তালিকাটি পরিদর্শন করুন।

সর্বোচ্চ মাধ্যমে চিত্র
সুপ্রিম এক্স নাইক এয়ার ফোর্স 1 “ট্রিপল হোয়াইট” (2020)

আমাদের অংশীদারিত্বের তালিকাটি শুরু করার জন্য, আমাদের চূড়ান্ত এক্স নাইক এয়ার ফোর্স 1 “ট্রিপল হোয়াইট” রয়েছে। অংশীদারিত্বকে বুনিয়াদিগুলিতে ফিরিয়ে নেওয়া, জোরে ডিজাইনের দিকে মনোনিবেশ করার পরিবর্তে, এই অংশীদারিত্ব ওজি এয়ার ফোর্স 1 এর মূল স্টাইলটি রাখার পাশাপাশি পিছনের হিলটিতে একটি সূক্ষ্ম বক্স লোগো যুক্ত করে জিনিসগুলি সহজ রাখে।

আপনি এটি পছন্দ করেন বা ঘৃণা করেন না কেন, এই স্নিকারটি যখনই এটি পুনরায় বন্ধ করে দেয় তখন দ্রুত অফার করতে বাধ্য তাই এটি নেমে যাওয়ার পরে দ্রুত কাজ করার বিষয়ে নিশ্চিত হন!

ক্র্যানের মাধ্যমে চিত্র
ট্র্যাভিস স্কট এক্স নাইক এয়ার ফোর্স 1 ‘ক্যাকটাস জ্যাক’ (2019)

ট্র্যাভিস স্কট গত কয়েক বছর ধরে স্নিকার গেমটি চালাচ্ছেন তাই এটি কেবল ন্যায্য যে এই তালিকায় তাঁর কমপক্ষে একটি সংযোজন রয়েছে। 2017 সালে তার প্রথম এএফ 1 অংশীদারিত্বের সাথে সম্মতি দিয়ে ট্র্যাভিস এয়ার ফোর্স 1 “ক্যাকটাস জ্যাক” প্রকাশের জন্য 2019 সালে আবারও সিলুয়েটে নাইকের সাথে ডিল করেছিলেন।

এটি খ্যাতিমান শৈলীর পাশাপাশি উপকরণগুলি ব্যবহারের কারণে তালিকা তৈরি করে। জিনিসগুলি পরিবর্তন করে, “ক্যাকটাস জ্যাক” বিভিন্ন প্রিমিয়াম উপকরণ যেমন সোয়েড, কর্ডুরয়, ক্যানভাসের পাশাপাশি চামড়ার সাথে তৈরি। এটি একইভাবে ফ্রি টোনাল হিউগুলিতে একটি মনোমুগ্ধকর অমিল প্রিন্ট বৈশিষ্ট্যযুক্ত। ফলাফলটি সর্বকালের অন্যতম নামী বিমান বাহিনী 1 কলরওয়ে!

ইমেড সসির মাধ্যমে চিত্র
লুই ভিটন এক্স নাইক এয়ার ফোর্স 1 (2021)

এই স্নিকার সত্যিই গেমটি পরিবর্তন করেছে। লুই ভিটনের বসন্ত-গ্রীষ্মের 22 ফ্যাশন শো চলাকালীন, ফরাসি ফ্যাশন হোম কেবল তাদের মনমুগ্ধকর পোশাকের মধ্যেই নয়, একইভাবে তাদের পাদুকাগুলির বিকল্পের পরে। এই শোয়ের জন্য, উদ্ভাবনী পরিচালক ভার্জিল আবলোহ অমিতব্যয়ী এলভি হোম স্টাইলে এএফ 1 প্রদর্শন করেছিলেন। যদিও আমরা এখনও এই কোলাবের জন্য প্রকাশের তারিখ পাইনি, আমরা বুঝতে পারি যে তারা হিট হতে চলেছে!

নাইকের মাধ্যমে চিত্র
প্লেস্টেশন এক্স নাইক এয়ার ফোর্স 1 (2006)

এই তালিকায় বিরল স্নিকার, মূল পি এর মধ্যে কেবল 150 জন ছিললেস্টেশন এক্স নাইক এয়ার ফোর্স 1 এস তৈরি। সোনির সাথে অংশীদারিতে প্রকাশিত, এই জুটিগুলি 2006 সালে প্লেস্টেশন 3 এর প্রকাশের উদযাপনের জন্য ভাল বন্ধুদের পাশাপাশি সনি ওয়ার্কার্সের পরিবারের হাতে দেওয়া হয়েছিল The স্টাইলটি কনসোলটিকে আয়না করে একটি মসৃণ কালো পেটেন্ট চামড়ার উপরের পাশাপাশি বৈশিষ্ট্যযুক্ত খ্যাতিমান ‘পিএস’ লোগো গোড়ায় এমব্রয়ডারিড।

আপনি যদি এই প্রশিক্ষকদের একটি জুড়ি বাছাই করতে চান তবে আকারের উপর নির্ভর করে কয়েক হাজারের ভারী পুনরায় বিক্রয় দিতে প্রস্তুত থাকুন।

Repgod888 এর মাধ্যমে চিত্র
স্টুসি এক্স নাইক এয়ার ফোর্স 1 “জীবাশ্ম স্টোন” (2020)

স্ট্রিটওয়্যার, নাইকের পাশাপাশি স্টুসির আরেকটি কিংবদন্তি স্ট্রিটওয়্যারের পাশাপাশি স্নিকারের ইতিহাসে সর্বাধিক সন্ধান করা কয়েকটি পরে ফেলে দেওয়ার ইতিহাস রয়েছে। এই 2020 প্রকাশের জন্য, দু’জন আবারও প্রত্যাশা ছাড়িয়ে যাওয়ার পাশাপাশি বছরের সবচেয়ে সেরা রিলিজগুলির একটি প্রকাশ করেছে।

স্টুসি এয়ার ফোর্স 1 “জীবাশ্ম স্টোন” একটি অত্যন্ত পরিধানযোগ্য হালকা কলরওয়েতে একটি শিং উপরের বৈশিষ্ট্যযুক্ত। বেশিরভাগ অংশের জন্য উপরেরটি কেবল স্টুসি ব্র্যান্ডিং সহ পিছনের হিল ট্যাবে বৈশিষ্ট্যযুক্ত সহজ পাশাপাশি পরিষ্কার রাখা হয়।

কমে ডেস গার্সনের মাধ্যমে চিত্র
কমে ডেস গার্সনস এক্স নাইক এয়ার ফোর্স 1 মিড হোয়াইট (2020)

প্যারিস ফ্যাশন সপ্তাহের সময় প্রথম প্রকাশিত, কমে ডেস গারকনস এক্স নাইক এয়ার ফোর্স 1 মিড হোয়াইট এই স্ট্রিটওয়্যারটি প্রয়োজনীয় একটি অ্যাভেন্ট-গার্ড হ্যান্ডেল সরবরাহ করে। ডিকনস্ট্রাক্টেড এফেক্টের জন্য কাঁচা প্রান্ত সহ শীর্ষ খাঁজ চামড়া থেকে নির্মিত, এই স্নিকারগুলির উচ্চমানের আরও একটি স্তরে। র‌্যাডিক্যাল উপরের সত্ত্বেও, স্বাচ্ছন্দ্যের পাশাপাশি স্নিকারের দৃ ness ়তা নাইক এয়ার মিডসোলের জন্য ধন্যবাদ হারায় না।

নাইকের মাধ্যমে চিত্র
জি-ড্রাগন পিসেমিনিউসোন এক্স নাইক এয়ার ফোর্স 1 “প্যারা-নাইজ” (2020)

জি-ড্রাগন একটি কে-পপ আইকন এবং পাশাপাশি নাইকের সাথে অংশীদারিতে বেশ কয়েকজন স্নিকার প্রকাশ করেছে, আমাদের পছন্দসইটি নাইক এয়ার ফোর্স 1 “প্যারা-নয়েজ” এর 2020 প্রকাশ। জুড়িগুলির প্রথম প্রথম সহযোগী প্রচেষ্টার এক বছর পরে প্রকাশ করে, 2020 রিলিজটি একটি আঁকা সাদা কলরওয়েতে নেমে গেছে। এটি এমন একটি জুতো যা আপনার সত্যিকারের সৌন্দর্যটি প্রকাশের জন্য সত্যই পরিধান করার প্রয়োজন, যেমন সাধারণ সাদা উপরের নীচে জি-ড্রাগনের একটি শিল্পকর্ম লুকায়।

Repgod888 এর মাধ্যমে চিত্র
অফ-হোয়াইট এক্স নাইক এয়ার ফোর্স 1 “বিশ্ববিদ্যালয় গোল্ড” (2021)

সর্বদা বিস্তৃত নাইকে এক্স অফ-হোয়াইট সহযোগিতায় আরেকটি সংযোজন, এবার অ্যাবলোহের আশেপাশে আরও একটি এএফ 1 এ সোয়ুশ ব্র্যান্ডের সাথে কাজ করে।

এই স্নিকারটি অত্যন্ত সীমাবদ্ধ ছিল এবং পাশাপাশি কেবল বোস্টন অঞ্চলের যারা আইসিএ বোস্টন যাদুঘরে আবলোহের এক্সবিটিশন উদযাপন করার জন্য তাদের কাছে মুক্তি পেয়েছিল। একটি রৌপ্য সোয়াশের সাথে প্রশংসিত একটি গতিশীল বিশ্ববিদ্যালয়ের সোনার উপরের বৈশিষ্ট্যযুক্ত, এটি সুপ্রিম স্টেটমেন্ট এয়ার ফোর্স 1 কলরওয়ে।

কারহার্ট মাধ্যমে চিত্র
কারহার্ট এক্স নাইক এয়ার ফোর্স 1 “আলে ব্রাউন” (2018)

ওয়ার্কওয়্যার পাশাপাশি স্ট্রিটওয়্যারগুলি সাধারণত পাথগুলি অতিক্রম করে, তবে কারহার্ট এক্স নাইকের অংশীদারিত্ব সর্বদা আমাদের প্রিয়। কারহার্ট এয়ার ফোর্স 1 “আলে ব্রাউন” জোড় সহযোগী প্রচেষ্টার মূর্ত প্রতীক। উভয় সংস্থার কাছ থেকে সর্বাধিক নামী শৈলীর দুটি সংকেত গ্রহণ করা, ফলাফলটি আদর্শ শারদীয় প্রশিক্ষক। নাইকের traditional তিহ্যবাহী এএফ 1 সিলুয়েটটি এই traditional তিহ্যবাহী প্রশিক্ষককে টেকসই, হার্ড-পরা হ্যান্ডেল তৈরি করতে কারহার্টের স্বাক্ষর হাঁস ক্যানভাসের সাথে পুনরায় কাজ করা হয়েছে।

নাইকের মাধ্যমে চিত্র
নাইক এয়ার ফোর্স 1 “রোকাফেলা” (2006)

কখনও কখনও একটি বাধ্যতামূলক কলরওয়ে তৈরি করতে যা লাগে তা হ’ল একটি গল্প বলা, পাশাপাশি এটি এয়ার ফোর্স 1 “রোকাফেলা” এর সাথে অবশ্যই পরিস্থিতি। এএফ 1 এস ব্যবহারের নিজের স্মৃতিতে জিনিসগুলি সত্য রেখে, রোক-এ-ফেলেলার স্রষ্টা কারিম “বিগস” বার্ক কোনও ধরণের ল্যাভিশ ডিজাইন এড়াতে নির্বাচিত। পরিবর্তে, তিনি জুতোর গোড়ায় তাঁর রেকর্ড লেবেলের লোগোটি কেবল তার জন্য প্রয়োজনীয় বিষয়গুলি যুক্ত করার জন্য বেছে নিয়েছিলেন।

নাইকের মাধ্যমে চিত্র
ক্যাকটাস প্ল্যান্ট ফ্লাই মার্কেট এক্স নাইক এয়ার ফোর্স 1 “হোয়াইট লাইট হাড়” (2020)

ক্যাকটাস প্ল্যান্ট ফ্লাই মার্কেট সেখানকার অন্যতম জনপ্রিয় ব্র্যান্ড। কানিয়ে ওয়েস্ট, ট্র্যাভিস স্কট পাশাপাশি আরও অনেক কিছু পছন্দ করেছেন, তারা নাইকের সাথে কাজ করার সম্ভাবনা পেয়েছিল এমন কোনও প্রশ্নই নেই। সিপিএফএম এক্স নাইকে এএফ 1 “হোয়াইট লাইট হাড়” traditional তিহ্যবাহী অল-সাদা কলরওয়েটি গ্রহণ করে যা আমরা বুঝতে পারি পাশাপাশি এটি একটি খাঁজ পর্যন্ত পদক্ষেপের মতো। সিপিএফএম উপরের জুড়ে সেলাই করা ‘সানশাইন’ শব্দটি বৈশিষ্ট্যযুক্ত করে তাদের নিজস্ব মোড়কে রাখে।

শেষ মাধ্যমে চিত্র
নাইকে লুনার ফোর্স 1 সংক্ষিপ্ত বিবরণ 17 (2017)

এয়ার ফোর্স 1 এস 35 তম বার্ষিকীর অংশ হিসাবে প্রকাশিত, এরলসন হিউয়ের সমসাময়িক টেকওয়্যার হ্যান্ডেল নাইক ট্র্যাডিশনাল একটি ভক্ত প্রিয়। পূর্ণ দৈর্ঘ্যের জিপারটি প্রাথমিক বিবরণ যা এই সামনের চিন্তা-ভাবনা সিলুয়েটের দিকে নজর দেয়, তবে বিট বিশদটি আরও ভাল করে দেখার বিষয়টি নিশ্চিত করুন যা সত্যই এই স্নিকারটিকে এতটাই অনন্য করে তুলেছে।

কিথ মাধ্যমে চিত্র
কিথ এক্স নাইক এয়ার ফোর্স 1 “হাওয়াই” (2021)

সর্বশেষে তবে অবশ্যই কম নয়, এএফ 1 -তে অসংখ্য কিথ অংশীদারিত্বের একটি নিয়ে আলোচনা না করে আমাদের মোট তালিকা থাকতে পারে না। কিথ এয়ার ফোর্স 1 “হাওয়াই” আমাদের শীর্ষ বাছাইয়ের কারণে সূক্ষ্ম রূপরেখার পাশাপাশি নীল রঙের গতিশীল পপগুলি যা জুড়ে কাজ করে।

আপনি যদি খুব সেরা এয়ার ফোর্স 1 কলরওয়েতে আপনার হাত পেতে চান তবে আপনি পছন্দের জন্য সত্যিই নষ্ট হয়ে গেছেন। প্রতি

Leave a Reply

Your email address will not be published.