পরের দুই সপ্তাহে

নভেম্বরে 10 টি ক্রেজি হাইপড ট্রেনারস প্রকাশ করা হচ্ছে পরের দুই সপ্তাহের মধ্যে এই বছরের সবচেয়ে জনপ্রিয় প্রশিক্ষক রিলিজগুলি ঘটছে বলে পাগল হতে চলেছে!

বেশ কয়েকটি 4 ডি-প্রিন্টেড জুতা অ্যাডিডাসের কাছ থেকে কিছু সময়ের জন্য সর্বাধিক চাওয়া-পাওয়া ইয়েজি প্রশিক্ষকদের উল্লেখ না করার জন্য চালু করছে। নাইকের কাছ থেকে উত্তাপটি ডিকনস্ট্রাক্টড অফ-হোয়াইট পাদুকাগুলির আরও একটি ব্যাচের সাথে দুর্দান্ত। ব্ল্যাক ফ্রাইডে সম্পর্কে ভুলে যান, এই একচেটিয়া নভেম্বরের লঞ্চগুলির মেহেম সম্পর্কে এটি সমস্ত!

অ্যাডিডাস আলফায়েজ 4 ডি হোয়াইট

প্রকাশের তারিখ: শনিবার 17 নভেম্বর

এই আমূল উদ্ভাবনী জুতো নিয়ে ভবিষ্যতে ঝাঁপিয়ে পড়ুন। বছরের শুরুতে প্রকাশিত একটি গা er ় আলফেজের ফলোআপ হিসাবে, এই আসন্ন স্টাইলটি একটি তুষারযুক্ত সাদা উপরের দিকে খেলাধুলা করে। অবশ্যই, এটি ‘অ্যারো গ্রিন’ 4 ডি-প্রিন্টেড মিডসোলের নীচে ছাড়া এটি সম্পূর্ণ হবে না। £ 350 এ এগুলি ঠিক ব্যয়বহুল নয় তবে এটি তাদের বিক্রি থেকে বিরত রাখবে না।

জর্ডান 1 বছরের উচ্চ ওজি রুকি

প্রকাশের তারিখ: শনিবার 17 নভেম্বর

জর্ডান 1 এর ভক্তরা ‘বছরের রুকি’ কলারওয়ে মিস করতে চান না। এই স্টাইলটি মাইকেল জর্ডান তার ‘রুকি অফ দ্য ইয়ার’ প্রেস কনফারেন্স চলাকালীন একটি বিখ্যাত সোনার ব্রাউন টি শার্ট দ্বারা অনুপ্রাণিত হয়েছিল। যেমন, এটি একটি সংগ্রহযোগ্য এবং স্টক সীমাবদ্ধ বলে মনে করা হয়। এগুলি যখন সপ্তাহান্তে পৌঁছে যায় তখন ঘুমোবেন না।

অ্যাডিডাস আল্ট্রা উন্নত 1.0 ক্রিম

প্রকাশের তারিখ: বুধবার 21 নভেম্বর

এই মাসে আরও একটি বড় রিস্টকের জন্য প্রস্তুত হোন কারণ গ্লোবাল স্টকিস্টদের সর্বকালের সর্বকালের অন্যতম সেরা আল্ট্রা বুস্টের একটি। এই স্টাইলটি ওপেন ওয়েভ প্রাইমকনিট এবং টোনাল লেইস চারপাশের মূল আদর্শের সাথে প্রায় একই রকম। ধন্যবাদ, স্টক এবার উদার হওয়ার গুঞ্জন রয়েছে। এটি কি কোনও গ্রেইল কপির দ্বিতীয় সুযোগ হতে পারে?!

অ্যাডিডাস ফিউচারক্রাফ্ট 4 ডি গ্রে

প্রকাশের তারিখ: বুধবার 21 নভেম্বর

ডিজিটাল লাইট সংশ্লেষণটি ফিউচারক্রাফ্ট 4 ডি এর জাল কাঠামো মিডসোলকে জাল করে। এই আসন্ন কনসোর্টিয়াম রিলিজ একটি অতি-শ্বাস-প্রশ্বাসযোগ্য প্রাইমকনিট সহ একটি আন্ডারটেটেড কলরওয়ে স্পোর্ট করে যা দেখতে দেখতে যতটা স্বাচ্ছন্দ্য বোধ করে। এটি মনে রাখা অত্যন্ত গুরুত্বপূর্ণ যে এটি নতুন প্রযুক্তি যা সেই বিশাল দামের ট্যাগকে ন্যায়সঙ্গত করার জন্য যায়।

ইয়েজি 350 ভি 2 তিল উন্নত করে

প্রকাশের তারিখ: শুক্রবার 23 নভেম্বর

পরের সপ্তাহের ব্ল্যাক ফ্রাইডে ম্যাডনেস এই অতি-হাইপাইড ইয়েজি 350 প্রকাশের সাথে আরও অনেক বেশি ম্যানিক হয়ে যায় This এটি 2018 এর জন্য ক্যানির লাইন আপের সবচেয়ে বেশি সন্ধানী। একটি জুটি নিরাপদ করা হতাশাজনকভাবে শক্ত করে তুলতে পারে। ধন্যবাদ, প্রথম রাফেলগুলি ইতিমধ্যে লাইভ।

ড্রাগন বল জেড এক্স অ্যাডিডাস ‘কামান্ডা’ এবং আল্ট্রা টেক

প্রকাশের তারিখ: শুক্রবার 23 নভেম্বর

ড্রাগন বল জেড এক্স অ্যাডিডাস সংগ্রহের পরবর্তী কাহিনীটি পরের সপ্তাহে ভেজিটা এবং মাজিন বুউ চরিত্রের শ্রদ্ধা হিসাবে পৌঁছেছে। এই সীমিত সংস্করণ শৈলীগুলি সহ মূর্তিগুলির সাথে বিশেষভাবে তৈরি জুতার বাক্সগুলিতে আসে। পূর্ববর্তী শৈলীগুলি বিক্রয় করার জন্য দ্রুত ছিল, সুতরাং এগুলি যদি ধরে রাখা শক্ত হয় তবে হতবাক হবেন না।

ইউনিয়ন লা এক্স জর্ডান 1

প্রকাশের তারিখ: শনিবার 24 নভেম্বর

ইউনিয়ন এলএ স্টাইলের সংকেতগুলির এই ম্যাশ আপের জন্য ওজি কলারওয়েজ থেকে অনুপ্রেরণা টানছে। ফলাফলটি একটি অতি স্বতন্ত্র নান্দনিক যা স্পষ্টভাবে পুরানো স্কুলকে শ্রদ্ধা জানায়। চেহারাটি একটি ভিনটেজ সাদা মিডসোল এবং ম্যাচিং লেইস দিয়ে শেষ হয়েছে। এগুলি সম্ভবত আগামী সপ্তাহের প্রবর্তনের পরে উচ্চ পুনরায় বিক্রয় মূল্য কমান্ড করবে।

অফ-হোয়াইট এক্স নাইক জুম ফ্লাই এসপি ‘গোলাপী’ এবং ‘কালো’

প্রকাশের তারিখ: বুধবার 28 নভেম্বর

ভার্জিল আবলোহ একটি পা ভুল রাখতে পারে না কারণ তিনি সন্ধানের পরে পাদুকা উন্মোচন করতে থাকেন। পরবর্তী সংগ্রহটি স্পোর্টি নাইকে জুম ফ্লাইকে স্বাক্ষর অফ-হোয়াইট বিশদ বিবরণ দিয়ে স্ট্যাম্পযুক্ত দেখেছে। এর মধ্যে একটি সেলাই-অন স্বশ পাশাপাশি একটি শিশুর নীল রঙের কর্ড ফ্লাই অন্তর্ভুক্ত রয়েছে। “ফেনা”; লেটারিংও মিডসোলে স্ট্যাম্পড হয়।

ইয়েজি 500 লবণ

প্রকাশের তারিখ: 30 নভেম্বর শুক্রবার

বিতর্কিত প্রশিক্ষক পূর্ববর্তী শৈলীতে অনুরূপ কলরওয়েতে ফিরে আসে। এটি অন্য একটি নিঃশব্দ থিম এবং এটি অবশ্যই হাইপ বিস্টগুলির দৃষ্টি আকর্ষণ করবে। লবণের ধূসর রঙের সেই ছায়ায় অ্যাডিপ্রিন মিডসোল থেকে শুরু করে লেইস এবং অভ্যন্তরীণ আস্তরণ পর্যন্ত সমস্ত কিছু covers েকে রাখে। ইয়েজি 500 প্রেম বা ঘৃণা করুন, এগুলি বিক্রয় করার গ্যারান্টিযুক্ত।

অ্যাডিডাস টর্জন জেডএক্স 4000 4 ডি

প্রকাশের তারিখ: 30 নভেম্বর শুক্রবার

এই 4 ডি কারুকাজ করা টোরশনটির হাইপটি কল্পনা করুন?! এগুলি 2018 এর অনেক স্মরণীয় প্রশিক্ষক হিসাবে দেখাচ্ছে। প্রাণবন্ত চেহারাটি অন্য কোনও ফিউচারক্রাফ্ট রিলিজের মতো নয়। স্টক এখনও নিশ্চিত হওয়া যায়নি তবে আপনি কেবল জানেন যে এগুলি বিরক্তিকরভাবে সীমাবদ্ধ থাকবে।

আরও অনেক খবরের জন্য এবং সবচেয়ে উষ্ণতম রিলিজগুলি ঘিরে অবহিত করার জন্য, এটি @থেসোলসপ্লিয়ারে লক করে রাখুন।

Leave a Reply

Your email address will not be published.