এনওয়াইসি পার্কগুলি নাইক এয়ার ফোর্স 1 “অল ফর 1”

কে প্রভাবিত করে যখন বিশাল অ্যাপলটি মূলত তার ঝুলন্ত নগরীর দৃশ্যের পাশাপাশি জলের বড় প্রসারগুলির জন্য মূলত বোঝা যায়, এটি একইভাবে তার পার্কগুলির জন্য খ্যাতিমান, এজন্য এনওয়াইসি পার্কস রয়েছে নাইক এয়ার ফোর্স 1 “অল ফর 1” এর জন্য বিভারটন ব্র্যান্ডের সাথে জুটি বেঁধে!

গুরুত্বপূর্ণ খেলাধুলার পাশাপাশি আশেপাশের মুহুর্তগুলি দ্বারা অনুপ্রাণিত হয়ে যা শহরের মধ্যে অবস্থান নেয়, “অল ফর 1” “বারো-পিস ক্যাপসুল সংগ্রহের অংশ। একটি “ট্রিপল ব্ল্যাক” রঙের স্কিমে ডুবানো, উপরেরটি একসাথে ফিটের পাশাপাশি চামড়ার বিল্ডিং থেকে তৈরি করা হয় যখন রঙের স্প্ল্যাশগুলি এয়ার মিডসোলে আঘাত করে। স্ট্রাইকিং অ্যাকসেন্টগুলি তাদের “এনওয়াইসি পার্কস” জিহ্বা ব্যাজে তাদের পদ্ধতি তৈরি করে, যখন গা dark ় টিল অ্যাকসেন্টগুলি জরি টিপস পাশাপাশি হিলের “এয়ার” লোগো অনুগ্রহ করে।

নাইকের মাধ্যমে চিত্র
এক টন পোশাকের পাশাপাশি আনুষাঙ্গিকগুলির সাথে একসাথে প্রকাশ করা, নাইক এয়ার ফোর্স 1 “অল ফর 1” এর মধ্যে একটি জুতাগুলির মধ্যে একটি যা তাদের সংগ্রহে প্রত্যেকের প্রয়োজন। ভবিষ্যতের ক্লাসিক হিসাবে সেট করুন, এটি মার্কিন যুক্তরাষ্ট্রে 5 ডিসেম্বর হ্রাস পাবে। একটি ইউরোপীয় প্রবর্তন এখনও আনুষ্ঠানিকভাবে নিশ্চিত হওয়া যায়নি, সুতরাং আপনি যদি এগুলি চান তবে নিশ্চিত করুন যে আপনি এটি একমাত্র সরবরাহকারীকে লক করে রেখেছেন পাশাপাশি এগুলি আসার সাথে সাথেই আমরা আপনাকে বুঝতে দেব।

নাইকের মাধ্যমে চিত্র

Leave a Reply

Your email address will not be published.