জর্ডান ব্র্যান্ড গিফটস মেক-এ-উইশ রোগী জর্ডান ক্যারানজা তার নিজস্ব এয়ার জর্ডান 1 ফ্লাইজ পিই

যখন ব্ল্যাক ফ্রাইডে সপ্তাহটি সাধারণত উচ্চ-উত্তাপের এয়ার জর্ডান ড্রপগুলিতে পূর্ণ, জর্ডান ব্র্যান্ড এই সপ্তাহে অনেক বেশি শিরোনাম করেছে আরও হৃদয়গ্রাহী একটি ক্লাসিক সিলুয়েট গ্রহণ। প্লেয়ার এক্সক্লুসিভ রিলিজগুলি সাধারণত হাই-প্রোফাইল অ্যাথলিটদের জন্য সংরক্ষিত থাকলেও ব্র্যান্ডটি সম্প্রতি মেক এ উইশ ফাউন্ডেশনকে ১৩ বছর বয়সী জর্ডান ক্যারানজাকে তার ডিজাইন করা এয়ার জর্ডান 1 ফ্লাইজের একটি জুড়ি উপহার দেওয়ার সাথে জুটি বেঁধেছে।

জর্ডান ডুচেন পেশীবহুল ডিসস্ট্রোফি (ডিএমডি) শিরোনামের একটি পেশী-নষ্ট রোগে ভুগছে এবং সর্বদা তার নিজের স্নিকার ডিজাইনের স্বপ্ন দেখেছিল, তাই তিনি জর্ডান ব্র্যান্ডের সাথে যোগাযোগ করেছিলেন যিনি তার স্বপ্নগুলিকে বাস্তবে পরিণত করতে সহায়তা করেছিলেন। নাইকের একটি সমৃদ্ধ ইতিহাস রয়েছে যখন এটি এই জাতীয় বিশেষ প্রকল্পগুলির কথা আসে, বিশেষত স্প্রিংসকে ডোর্নবেচার প্রকল্পটি মনে রাখে।

জর্ডান ব্র্যান্ডের মাধ্যমে চিত্র

জর্ডান ব্র্যান্ডের মাধ্যমে চিত্র
স্নিকারগুলি নিজেরাই একটি ক্লাসিক রয়্যাল ব্লু কলরওয়েতে সজ্জিত হয় এবং অবশ্যই সমস্ত অ্যাক্সেসিবিলিটি অতিরিক্ত বৈশিষ্ট্যযুক্ত যা ফ্লাইজ সংস্করণটিকে এত জনপ্রিয় করে তোলে। সীমিত সংস্করণের বিশদগুলির মধ্যে জর্ডানের আদ্যক্ষর, ল্যাটারালস এবং কাস্টম উইংস লোগোগুলিতে হুইলচেয়ার মোটিফগুলি অন্তর্ভুক্ত রয়েছে। ইনসোলগুলি আরও পড়েছিল “কেবলমাত্র আপনি অক্ষম হওয়ার অর্থ এই নয় যে আপনার স্বপ্নটি সত্য হতে পারে না।”

যদিও এই জুটিটি কখনই জনসাধারণের কাছে প্রকাশিত হবে না, আমরা নিশ্চিত যে জর্ডান আগত বহু বছর ধরে এগুলি লালন করবে, সর্বোপরি, তিনি এমনকি ব্র্যান্ডের সাথে একই নাম ভাগ করে নেন! এটি সর্বশেষতম স্নিকার নিউজ এবং আপডেটের জন্য একমাত্র সরবরাহকারীকে ঠিক এখানে লক করে রাখার বিষয়টি নিশ্চিত করুন এবং আপনি এখানে থাকাকালীন সর্বশেষ এসএনএস এক্স নিউ ব্যালেন্স সহযোগিতা দেখুন!

জর্ডান ব্র্যান্ডের মাধ্যমে চিত্র

জর্ডান ব্র্যান্ডের মাধ্যমে চিত্র

Leave a Reply

Your email address will not be published.