কীভাবে পুলিশ অফিসার ট্র্যাভিস স্কট এক্স ফ্রেগমেন্ট স্টাইল এক্স এয়ার জর্ডান 1 লো

আপনি যদি ট্র্যাভিস স্কট এক্স ফ্রেগমেন্ট স্টাইল এক্স এয়ার জর্ডান 1 উচ্চ গত সপ্তাহে উচ্চতর না পেয়ে থাকেন তবে ট্র্যাভিস স্কট এক্স ফ্রেগমেন্ট স্টাইল এক্স এয়ার জর্ডান 1 লো একটি গ্যারান্টিযুক্ত আবশ্যক-কপ। ট্র্যাভিস স্কটের একটি নিম্ন-শীর্ষ সংস্করণ, হিরোশি ফুজিওয়ারা, পাশাপাশি মাইকেল জর্ডানের কাঙ্ক্ষিত ত্রি-মুখী সহযোগিতা, প্রচুর স্নিকারহেডস সত্যই বিশ্বাস করে যে নিম্নটি ​​উচ্চের চেয়ে আরও ভাল। এটি আপনি যতটা সিদ্ধান্ত নিতে পারেন, তবে কারও মনে কোনও প্রশ্ন নেই যে এটি 2021 এর অন্যতম জনপ্রিয় প্রকাশের মধ্যে একটি।

বছরের শুরুতে প্রথম ফাঁস হওয়া, আমরা সত্যই বিশ্বাস করতে পারি না যে এই উন্মাদনা হাইপড এয়ার জর্ডান 1 লো শেষ পর্যন্ত 13 ই আগস্ট হ্রাস পাচ্ছে! এই কথাটি বলা, এটি অনুমান করা ঝুঁকিমুক্ত যে এগুলি কয়েক সেকেন্ডের মধ্যে অফার করবে, তাই আমরা এই মাসে ডাব্লু পাওয়ার সম্ভাবনাগুলি কীভাবে সর্বাধিক করতে পারেন তা ঠিক কীভাবে কৌশলগুলি সংকলন করেছি পাশাপাশি কৌশলগুলিও সংকলন করেছি!

Repgod888 এর মাধ্যমে চিত্র
Int’l শিপিং

আরো দেখুন

2019 থেকে ট্র্যাভিস স্কট এক্স এয়ার জর্ডান 1 লো পাশাপাশি ফ্রেগমেন্ট স্টাইল এক্স এয়ার জর্ডান 1 উচ্চের মধ্যে 2014 সাল থেকে মিশ্রণের মতো, এটি অত্যন্ত স্নিকার উত্পাদন করতে উভয়ের দিক থেকে দিকগুলি গ্রহণ করে। একটি সাদা নুড়িযুক্ত চামড়ার বেসের উপরে কাজ করা, শক্তিশালী নীল প্যানেলগুলি হিলের চারপাশে মোড়ানো থাকে যখন দুর্দান্ত কালো লেসিং সিস্টেমের পাশাপাশি টোবক্সের উপরে নেমে আসে। আন্ডার পাদদেশ, একটি ভিনটেজ ভাইবের জন্য একটি অফ-হোয়াইট এয়ার মিডসোল বৈশিষ্ট্য, পাশাপাশি কো-ব্র্যান্ডযুক্ত রূপরেখা এয়ার জর্ডান 1 জুড়ে আবিষ্কার করা যেতে পারে যাতে আপনি বুঝতে পারেন যে এটি কোনও ধরণের পুরানো রঙ নয়।

অবশ্যই, আপনি পার্শ্বীয় পাশের প্যানেল জুড়ে অঙ্কুরিত পিছনের দিকে নাইকি সোয়াশ নিয়ে আলোচনা না করে এই এজে 1 লো সম্পর্কে কথা বলতে পারবেন না। উচ্চ সংস্করণের বিপরীতে, এটি এমন একটি চেহারার জন্য একটি খাস্তা ক্রিম রঙে আঁকা যা আপনি যেখানেই যান না কেন মাথা ঘুরিয়ে দেওয়ার বিষয়ে নিশ্চিত।

Repgod888 এর মাধ্যমে চিত্র
Int’l শিপিং

আরো দেখুন

র‌্যাফেল গাইড

আপনি যদি এটি পড়ছেন তবে সম্ভাবনাগুলি হ’ল আপনার জীবনে আপনার ফ্রেগমেন্ট এক্স ট্র্যাভিস এক্স জর্ডান 1 কম প্রয়োজন। যদি এটি আপনার মতো কিছুটা মনে হয় তবে আপনার প্রথম যে কাজটি করতে হবে তা টুইটারে আমাদের সাথে মেনে চলতে হবে। @থেসোলসপ্লিয়ার মেনে চলার মাধ্যমে, আমরা আপনাকে রিলিজের আশেপাশের বর্তমান সংবাদগুলিতে আপডেট করব, যখন @থেসোলারস্টকগুলি আপনাকে সরাসরি লিঙ্কগুলির পাশাপাশি সম্ভাব্য রিস্টক তথ্যও লক করে রাখবে।

একবার আপনি কার্যকরভাবে এটি সম্পন্ন করার পরে, আমাদের রাফেল গাইডের দিকে এগিয়ে যান পাশাপাশি প্রকৃতপক্ষে প্রতিটি এককটিতে যান। যেমনটি প্রত্যাশা করা হয়েছিল, সত্যিকার অর্থে অনেকগুলি নেই, তাই আপনার সম্ভাবনাগুলি বাড়ানোর জন্য আপনি চেষ্টা করতে পারেন পাশাপাশি বেশ কয়েকটি অ্যাকাউন্টে যেতে পারেন। এই কথাটি বলা, এটি লক্ষণীয় যে কিছু বণিকরা আপনাকে প্রথমে অর্থ গ্রহণ করবে তাই শঙ্কিত হবেন না। এটি একটি সম্পূর্ণ সাধারণ পদ্ধতি পাশাপাশি এটি বটগুলি প্রচুর বার প্রয়োগ করা থেকে বিরত রাখতে প্রয়োগ করা হয়েছে।

Repgod888 এর মাধ্যমে চিত্র
Int’l শিপিং

আরো দেখুন

নাইকে এসএনকেআরএস

আপনি যদি ইতিমধ্যে না জানতেন তবে ট্র্যাভিস স্কট এক্স ফ্রেগমেন্ট এক্স নাইক এয়ার জর্ডান 1 লো 13 ই আগস্ট সকাল 8 টায় নাইকে এসএনকেআরএসের সাথে পরিচয় করিয়ে দেবে, সুতরাং আপনার অ্যালার্মগুলি সেট করতে পাশাপাশি আপনার ক্যালেন্ডারগুলি চিহ্নিত করতে ভুলবেন না। যদিও তারা 15 মিনিটের ড্রয়ের মাধ্যমে হ্রাস পাবে বলে আশা করা হচ্ছে, এটি পরিবর্তনের সাপেক্ষে হতে পারে তাই নিশ্চিত হয়ে নিন যে আপনি শক্ত করে রেখেছেন। আপনি যদি ডাব্লু পাওয়ার সম্ভাবনাগুলি বাড়িয়ে তুলতে চান তবে আপনি ভাগ্য চেষ্টা করার জন্য একইভাবে কোনও বন্ধু বা পরিবারের সদস্যের ফোন ধার নিতে পারেন। আপনি যদি লন্ডন অঞ্চলে ভিত্তিক হন তবে কোনও সম্ভাব্য এসএনকেআরএস পাসও থাকতে পারে তাই নিশ্চিত হয়ে নিন যে আপনি নিজের অ্যাপ্লিকেশনটিতে নজর রাখবেন!

যদি এমন একটি জিনিস থাকে যা আমরা কেবল যথেষ্ট উদ্বেগ করতে পারি না, তবে আপনার সমস্ত ay ণ পরিশোধের পাশাপাশি ঠিকানার তথ্য সংরক্ষণের পাশাপাশি যাচাই করা ঠিক কতটা গুরুত্বপূর্ণ। আরও অনেক ভাল, আপনার ব্যাঙ্ককে বুঝতে দিন যে সত্যই আপনিই এই চুক্তিটি তৈরি করছেন যাতে তারা এটিকে আটকে রাখে না। যদিও বিশেষত এই জাতীয় পাগল সময়ে তাদের ফোনে পাওয়া বিশেষত কঠিন হতে চলেছে, ব্যাংকগুলি লেনদেনগুলি ব্লক করতে বোঝা গেছে যে তারা সন্দেহজনক বলে মনে করে।

Repgod888 এর মাধ্যমে চিত্র
Int’l শিপিং

আরো দেখুন

ইনস্টাগ্রাম রাফেলস

যদি এই পর্যায়ে আপনি এখনও অনুলিপি না করে থাকেন তবে চিন্তা করবেন না, কারণ আমরা আপনার জন্য আরও একটি দুর্দান্ত ধারণা পেয়েছি। সেই আইজি অ্যাপটি এখন আদর্শের পাশাপাশি টন আপ করার পাশাপাশি প্রতিটি একক বণিককে মেনে চলেন যা ট্র্যাভিস স্কট এক্স হিরোশি ফুজিওয়ারা এক্স এয়ার জর্ডানকে দাবীবিহীন জোড়াগুলি পুনরায় র‌্যাফেল করার জন্য বোঝা যাচ্ছে। এটি বেশিরভাগ হাইপড ড্রপগুলির সাথে ঘটে, তাই আপনি এখানে পুলিশ অফিসারের কাছে সক্ষম হবেন এমন একটি বড় সম্ভাবনা রয়েছে।

যদি এটি কার্যকর না হয় তবে আপনি আরও দুটি বিকল্প পেয়েছেন। আপনি হয় স্টকএক্সে যেতে পাশাপাশি সরাসরি আপনার দরজায় একটি জুটি পাঠাতে পারেন, বা ফেসবুকে একমাত্র সরবরাহকারীর উত্সর্গীকৃত গেট অ্যান্ড অফার গ্রুপে যেতে পারেন যেখানে আপনি কিনতে পারেন, বিক্রয় করতে পারেন, পাশাপাশি জুটির জন্যও ফিটনেস প্রশিক্ষকও বিনিময় করতে পারেন তুমি চাও. আপনি সম্ভবত এগুলি এখানে খুচরা জন্য পাবেন না তবে আমরা বেশ কয়েকটি দুর্দান্ত পাশাপাশি আন্তরিক সদস্যদের পেয়েছি তাই আপনি যদি তা করেন তবে হতবাক হবেন না।

আর এটাই! আপনি যদি এই প্রতিটি পদক্ষেপের সাথে মেনে চলেন তবে আপনি বেশ পেয়েছিট্র্যাভিস স্কট এক্স ফ্রেগমেন্ট স্টাইল x নাইক এয়ার জর্ডান 1 কম আসার দুর্দান্ত সম্ভাবনা 13 আগস্ট 13 ই আগস্ট! গুজব রয়েছে যে এগুলির জন্য স্টক উচ্চের তুলনায় অনেক বেশি উচ্চতর হবে, তাই নিশ্চিত হয়ে নিন যে আপনি এটি ডাব্লু ধরে রাখতে একমাত্র বিক্রেতার কাছে এটি লক করে রেখেছেন! আপনি যদি কোনও জুটি পেতে পরিচালনা করেন তবে আমাদের বুঝতে দিন, পাশাপাশি এটি বর্তমানের জন্য একমাত্র বিক্রেতার পাশাপাশি বৃহত্তম স্নিকার নিউজের পাশাপাশি প্রকাশের জন্য লক করে রাখুন!

Repgod888 এর মাধ্যমে চিত্র
Int’l শিপিং

আরো দেখুন

Leave a Reply

Your email address will not be published.