একমাত্র সরবরাহকারী অ্যাপের সাথে অনুসন্ধান করুন, তুলনা করুন, সিওপি করুন এবং 3 এক্স জর্ডান 1 এস জিতুন!

আপনার সর্বশেষ জুটি কিকগুলি কপির জন্য খুঁজছেন? আপনার আকার এখনও স্টক মধ্যে খুঁজে পেতে চেষ্টা করছেন? তাদের সেরা দামের জন্য পেতে চান? এর মধ্যে যদি কোনওটি আপনার জন্য প্রযোজ্য হয় তবে আপনার আর চিন্তা করার দরকার নেই। একক সরবরাহকারী অ্যাপ্লিকেশনটি এখন এখানে রয়েছে এবং আপনাকে সর্বশেষতম রিলিজ এবং হটেস্ট স্নিকারগুলি অনুসন্ধান, তুলনা এবং কপির অনুমতি দেয়!

ব্ল্যাক ফ্রাইডে এবং ছুটির মরসুমে রান-আপটি সন্দেহ ছাড়াই বছরের সবচেয়ে ব্যস্ততম শপিংয়ের সময়কাল, তাই একমাত্র সরবরাহকারী অ্যাপটি নিখুঁত সময়ে চালু হচ্ছে! আপনি দামের সতর্কতাগুলি সন্ধান করছেন বা সতর্কতাগুলি পুনরায় চালু করুন না কেন, আপনার পরবর্তী জোড়ার কিকগুলির ক্ষেত্রে এটি আপনার একমাত্র অ্যাপ্লিকেশন হবে।

Int’l শিপিং

এখন ইন্সটল করুন

আমাদের ব্র্যান্ড-নতুন অ্যাপ্লিকেশনটির প্রবর্তন উদযাপন করতে, আমরা একটি প্রতিযোগিতা চালাচ্ছি যেখানে একজন ভাগ্যবান অ্যাপ-ব্যবহারকারী এলোমেলোভাবে তিনটি হাই-হিট জর্ডান 1 এস জয়ের জন্য নির্বাচিত হবে! জর্ডান 1 হাই মোচা, জর্দান 1 মিড শিকাগো এবং জর্ডান 1 মিড গ্রে ধোঁয়া সবই গ্রেপ্তার করার জন্য রয়েছে, সুতরাং আপনি যদি জয়ের সুযোগটি দাঁড়াতে চান তবে নিশ্চিত হন যে আপনি আমাদের অ্যাপ্লিকেশন ইনস্টল করা এবং বিজ্ঞপ্তিগুলির সর্বশেষ সংস্করণ পেয়েছেন তা নিশ্চিত করুন চালু!

এটি সত্যিই এত সহজ, আমরা একজন বিজয়ীকে বেছে নেব যিনি 20 নভেম্বর শুক্রবার অ্যাপের মাধ্যমে একটি পুশ বিজ্ঞপ্তির মাধ্যমে অবহিত করা হবে! এখনই একমাত্র সরবরাহকারী অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করুন এবং অনুসন্ধান করুন, তুলনা করুন, কপ unds সমস্ত সর্বশেষ প্রকাশ!

Int’l শিপিং

এখন ইন্সটল করুন

Leave a Reply

Your email address will not be published.