এখানে আপনি যখন এয়ার জর্ডান 1 হাই ওজি “ডার্ক মোচা”

সন্দেহের ছায়া ছাড়াই কপি করতে পারেন, তখন এয়ার জর্ডান 1 হাই ওজি “ডার্ক মোচা” 2020 এর সর্বাধিক আলোচিত এজে 1 কলারওয়েগুলির মধ্যে একটি। এর অত্যাশ্চর্য আর্থি প্যালেটটির জন্য জনপ্রিয় এবং এটি ট্র্যাভিস স্কট-অনুপ্রাণিত নান্দনিক, কয়েক মাসের ফাঁস এবং টিজারের পরে, শেষ পর্যন্ত এটির একটি প্রকাশের তারিখ রয়েছে!

সেরা উপকরণ ছাড়া আর কিছুই না সাজানো, এই এয়ার জর্ডান 1 একটি পরিষ্কার সাদা বেসে কাজ করে। কালো চামড়ার প্যানেলিং লেসিং সিস্টেম এবং টো বক্সকে সজ্জিত করে, যখন হিলটি বাটারি স্মুথ সায়েডে পোশাক পরে যায় যা একটি সাহসী বাদামী রঙের রঙে ডুবিয়ে থাকে।

Zsneakerheadz এর মাধ্যমে চিত্র

Zsneakerheadz এর মাধ্যমে চিত্র
মাইকেল জর্ডানের বিখ্যাত উইংড বাস্কেটবল বাস্কেটবল মোটিফটি আমরা সবাই জানি এবং ভালোবাসি এমন ক্লাসিক চেহারাটির জন্য গোড়ালিটির উপরে ডিবোস করা হয়েছে এবং আপনি এখানে কোনও বিপরীত ব্র্যান্ডিং খুঁজে পাবেন না, আপনি নাইকের একটি জুটি খুঁজে পাবেন যা পার্শ্বীয় এবং জুড়ে নিখুঁতভাবে গ্লাইড করে গ্লাইড করে পাবেন মেডিয়াল সাইড প্যানেল, নকশা চূড়ান্ত।

আপনার ব্যক্তিগত সংগ্রহে নাইক এয়ার জর্ডান 1 হাই ওজি “ডার্ক মোচা” দরকার? তারপরে আপনার ক্যালেন্ডারগুলি চিহ্নিত করুন, কারণ তারা শেষ পর্যন্ত এই বছরের শেষের দিকে 21 নভেম্বর বাদ দিচ্ছে! আপনি যদি কপি করছেন কিনা তা আমাদের জানান, এবং সম্পর্কিত খবরে দেখে মনে হচ্ছে এয়ার জর্ডান 12 “ইউনিভার্সিটি সোনার” বিলম্বিত হয়েছে!

Zsneakerheadz এর মাধ্যমে চিত্র

Zsneakerheadz এর মাধ্যমে চিত্র

Leave a Reply

Your email address will not be published.