কমে ডেস গ্যারানস এক্স এয়ার জর্ডান 1

এর সাথে বন্ধ করুন যখন এটি জাম্পম্যান কোলাবসের সাথে সম্পর্কিত, কমে ডেস গ্যারানস এক্স এয়ার জর্ডান 1 কেকটি এখনও অদ্ভুত একটি হিসাবে গ্রহণ করে। প্যারিস ফ্যাশন সপ্তাহের রানওয়েতে খুব প্রথম প্রকাশিত হয়েছিল, এটি 2017 সালে অফ-হোয়াইট সহযোগিতাটি ফিরে আসার বিষয়টি বিবেচনা করে সবচেয়ে বেশি আলোচিত এজে 1 এর মধ্যে একটি হয়ে উঠেছে, পাশাপাশি কেন এটি দেখতে সহজ!

অতীতের জর্ডান ব্র্যান্ডের অংশীদারিত্বের বিপরীতে যা সত্যই কেবল কলরওয়ে স্যুইচ আপ করার পাশাপাশি এখানে কয়েকটি লোগো যুক্ত করার পাশাপাশি সেখানেও, রেই কাওয়াকুবো’র 80 এর দশকের traditional তিহ্যবাহী পুনর্নির্মাণগুলি সমস্ত-ব্ল্যাকের পাশাপাশি প্রদর্শিত সমস্ত কিছুতেই হ্যান্ডেল করুন -সাদা স্বাদ, উভয় ডিজাইন অল-লেদার কনস্ট্রাকশনগুলি থেকে তৈরি করা হয়, পাশাপাশি স্ট্যান্ডার্ড মোটরসাইকেল বুট থেকে স্টাইল সংকেত গ্রহণ করে, কয়েকটি পাঙ্ক রক বিশদ একইভাবে প্রবর্তিত, একটি অতিরঞ্জিত গোড়ালি স্ট্র্যাপের পাশাপাশি সিলভার স্টাড সহ।

একজন জাম্পম্যান হিলের উপর এমবসড আসে, যখন সহ-ব্র্যান্ডযুক্ত রূপরেখা ইনসোলের পাশাপাশি জিহ্বাকে আঘাত করে, যা মাথা ঘুরিয়ে দেওয়ার বিষয়ে নিশ্চিত এমন চেহারা দীর্ঘায়িত করা হয়েছে।

রানওয়ের পাশাপাশি আদালতের উভয়ের জন্যই উপযুক্ত, কমে ডেস গ্যারানস এক্স এয়ার জর্ডান 1 খুব শীঘ্রই হ্রাস পেতে চলেছে, সুতরাং এটি বিকাশের সাথে সাথে আরও অনেক প্রকাশের তথ্যের জন্য একমাত্র বিক্রেতার কাছে লক করে রাখার বিষয়ে নিশ্চিত হন! আপনি যদি আপনার সংগ্রহের জন্য একটি জুটি কপিং করছেন তবে আমাদের বুঝতে পারি, পাশাপাশি আপনি এখানে থাকাকালীন, পুরো নাইক স্নিকারের পরিসীমাটি একবার দেখে নিতে ভুলবেন না!

হাইপবিস্টের মাধ্যমে চিত্রগুলি

Leave a Reply

Your email address will not be published.