ইয়েজি 500 ‘হাড় হোয়াইট’

এর আরেকটি চেহারা গত মাসে ইয়েজি 500 ‘হাড় হোয়াইট’ প্রকাশ করে প্রচুর স্নিকারহেডগুলি আরও বেশি চাওয়া। এগুলি পরের মাসে চালু করার মতো প্রচুর গুজব সত্ত্বেও, কেবলমাত্র কয়েকটি মুঠো চিত্র অনলাইনে প্রচারিত হচ্ছে। এর মধ্যে ইবনে জ্যাস্পার পোস্ট করা একটি ইন-হ্যান্ড শট অন্তর্ভুক্ত রয়েছে, কানিয়ে ওয়েস্টের প্রাক্তন নাপিত ফ্যাশন ডিজাইনার।

এই প্রথম চেহারাটি একটি দ্বৈত রঙের স্কিমটি সাদা লেইস এবং মাড়ির আউটসোলের সেট দ্বারা বিপরীত দেখায়। এটি অবশ্যই অনেক বেশি বিশেষ মরুভূমি ইঁদুরগুলির মধ্যে একটি!

আরও ফাঁস হওয়া চিত্রগুলি এখন ইন্সটা জুড়ে সার্ফেস করছে যেমন স্নিকার সংগ্রাহক@ক্লেজজ 333 এর মতো এগুলি। ইয়েজি 500 ক্রিম হোয়াইটের তার ক্লোজ-আপ শটগুলি সেই প্রিমিয়াম সুয়েড আপারগুলি প্রদর্শন করে।

“নিশ্চিতকরণ নমুনা” শব্দগুলি; একটি লেবেলে মুদ্রিত হয়। তবে যেমনটি আমরা সবাই জানি, এগুলি বিশ্বব্যাপী প্রকাশিত হবে। ইয়েজি মাফিয়ার মাধ্যমে গত মাসের আপডেট অনুসারে, প্রাপ্তবয়স্কদের, বাচ্চাদের এবং শিশুদের জন্য একটি পূর্ণ আকারের রান পাওয়া যাবে।

সম্পর্কিত খবরে, কানিয়ে ওয়েস্ট সম্প্রতি ইয়েজিসের আগে কখনও কখনও দেখেনি এমন এক জুটিতে পা রেখেছিল। দেখে মনে হচ্ছে 2019 এর জন্য অনেক বেশি তাপ চলছে!

Leave a Reply

Your email address will not be published.