ম্যাথু এম উইলিয়ামস এক্স নাইকে সিরিজ 003 সংগ্রহটি শীঘ্রই প্রদর্শিত হবে

অ্যালেক্স স্রষ্টা সোওশ ব্র্যান্ডের সাথে একত্রিত হয়ে আবার ম্যাথিউ এম উইলিয়ামস এক্স নাইকে সিরিজ 003 সংগ্রহ তৈরি করার জন্য আবার এসেছেন। প্রতিটি টুকরো জুড়ে পঞ্চম এমএমডাব্লু টেকওয়্যার ভাইবগুলির সাথে আগত, আমাদের কেবল পোশাকের পাশাপাশি আনুষাঙ্গিকগুলিই নয়, একইভাবে বিপ্লবী জয়রাইড সিসি 3 সেটারের 2 জোড়া।

সমস্ত পোশাকের টুকরোগুলি সংগ্রহের অভিন্নতা সরবরাহ করতে লাল রঙের পাশাপাশি কালো রঙের প্যালেটগুলিতে পাওয়া যায়। একটি বড় ডাউন পার্কা জ্যাকেট দিয়ে শুরু করে, এটি একটি স্পোর্টস ব্রা পাশাপাশি যান্ত্রিক প্রসারিত প্যান্টের সাথে একসাথে বসে। খ্যাতিমান স্তনের রিগের সাথে গোলাকার, অ্যালেক্সকে সুপরিচিত করে তোলে এমন টুকরোটি এখন বেসে একটি বড় নাইক ইনসিগনিয়া সহ একটি নতুন সংস্করণ রয়েছে।

নাইকের মাধ্যমে চিত্র
সংগ্রহটি ম্যাথিউ এম উইলিয়ামস এক্স নাইক জোয়ারাইড সিসি 3 সেটার দ্বারা গোল করা হয়েছে। একটি কলরওয়েতে আসা ‘সিলভার বুলেট’ এবং সেইসাথে একটি ‘ট্রিপল ব্ল্যাক’ বিকল্পের কথা স্মরণ করিয়ে দেয়। অতিরিক্ত কেজিং সিস্টেমটি কিছু ফটোতে দেখা যায়, তাই আমরা এই অস্বাভাবিক স্নিকার আনুষাঙ্গিকটির পুনরায় উত্থানের প্রত্যাশা করছি।

ম্যাথু এম উইলিয়ামস এক্স নাইকে সিরিজ 003 সংগ্রহটি ডিসেম্বর 5 থেকে চয়ন বিক্রেতাদের কাছে দেওয়া হবে এটি খুব ভাল খবরের পাশাপাশি স্নিকার সম্প্রদায়ের কাছ থেকে প্রকাশের জন্য একমাত্র সরবরাহকারীর কাছে লক করে রাখুন।

নাইকের মাধ্যমে চিত্র

Leave a Reply

Your email address will not be published.