এয়ার জর্ডান 1 মিড এসই “ধাতব সোনার” বিলাসবহুলের একটি পাঠ

আপনি যদি সমস্ত জিনিস চকচকে পছন্দ করেন তবে এয়ার জর্ডান 1 মিড এসই “ধাতব সোনার” কেবল আপনার জন্য তৈরি করা হয়েছে। মিড-টপ ট্রেনারের সাথে একটি অতি লাক্স গ্রহণ করুন, এই পাওয়ার রেঞ্জার্স-এস্কে কলরওয়ের গুজব মাসের শুরুতে সার্ফেসিং শুরু হয়েছিল এবং এখন, আমরা স্নিকার ইনসাইডার @এস এর এই ব্র্যান্ডের নতুন শটগুলির জন্য আমাদের সেরা চেহারাটি এখনও নিচ্ছি .সাম.গ্রুপ!

একটি প্রিমিয়াম চামড়া নির্মাণের বৈশিষ্ট্যযুক্ত, “ধাতব সোনার” একটি ম্যাট সাদা বেসে কাজ করে, যখন চকচকে সোনার প্যানেলগুলি গোড়ালি, হিল, টো বক্স এবং লেসিং সিস্টেমকে অনুগ্রহ করে।

S.sam.group এর মাধ্যমে চিত্র

S.sam.group এর মাধ্যমে চিত্র
কালো নাইক সোয়াশগুলি পার্শ্বীয় এবং মিডিয়াল সাইড প্যানেলগুলি জুড়ে মার্জিতভাবে গ্লাইড করে, যখন এয়ার জর্ডান 1 এর আইকনিক উইংড বাস্কেটবল বাস্কেটবল মোটিফটিও খুব সুন্দরভাবে এমবসড রয়েছে। এটিকে ছড়িয়ে দেওয়ার জন্য, একটি জাম্পম্যান ট্যাগ জিহ্বা জুড়ে সেলাই করা হয়, নকশাটি চূড়ান্ত করে।

এই শরত্কালে কিছু সময় ড্রপ করার জন্য সেট করুন, নাইক এয়ার জর্ডান 1 মিড এসই “ধাতব সোনার” সবার জন্য নাও হতে পারে, তবে আপনি যদি কোনও জুটি চান তবে নিশ্চিত হয়ে নিন যে আপনি এটি বিকাশের সাথে সাথে আরও অনেক বেশি প্রকাশের তথ্যের জন্য একক সরবরাহকারীকে লক করে রেখেছেন! আপনি এখানে থাকাকালীন, আপনি যখন এয়ার জর্ডান 1 হাই ওজি “ডার্ক মোচা” কে কপ করতে পারেন!

S.sam.group এর মাধ্যমে চিত্র

S.sam.group এর মাধ্যমে চিত্র

Leave a Reply

Your email address will not be published.