রনি ফিগ কিথ এক্স নাইক এয়ার ফোর্স 1

টিজ করেছেন রনি ফিগ সম্ভবত এই খেলায় সবচেয়ে ব্যস্ততম মানুষ। ডিজনি এবং কনভার্সের সাথে অংশীদারিত্ব উন্মোচন করার পরে আদর্শ, আমেরিকান ফ্যাশন ডিজাইনার এখন কিথ এক্স নাইক এয়ার ফোর্স 1 কে জ্বালাতন করতে ইনস্টাগ্রামে নিয়েছেন এবং এটি সৌন্দর্যের বিষয়।

ক্লাসিক ‘ট্রিপল হোয়াইট’ প্যালেটে আঁকা, ফিগের এএফ 1 বিলাসবহুল সহ oozes ব্যবহার করে। সমৃদ্ধ সোনার লেইস আইডিয়া এবং ডিউব্রে থেকে পাশের ছোট্ট সবুজ swoosh পর্যন্ত প্রতিটি একক বিবরণ প্রিমিয়াম মানের চিৎকার করে। পারফরমেশনগুলি আমরা সকলেই জানি এবং ভালোবাসি এবং পার্শ্বীয় এবং মধ্যস্থতার সোওশকে কিথ বক্স লোগোগুলির একটি সিরিজ দিয়ে তৈরি করা হয়েছে, এটি একটি মৌলিক তবুও আকর্ষণীয় চেহারার জন্য একে অপরের শীর্ষে সজ্জিত যা ভিনটেজ ভাইবের জন্য আঙ্গুলের বাক্সটিকে অনুগ্রহ করে মাথা ঘুরিয়ে নিশ্চিত।

এই মুহুর্তে কিথ এক্স নাইক এয়ার ফোর্স 1 সম্পর্কে খুব বেশি কিছু বোঝা যায় না, তবে একটি বিষয় যা নিশ্চিত তা হ’ল এগুলি হৃদস্পন্দনে বিক্রি হবে। আপনি যদি এই জুটির কথা ভাবছেন তবে নিশ্চিত হয়ে নিন যে আপনি একমাত্র বিক্রেতার দিকে আপনার চোখ খোসা ছাড়িয়েছেন এবং সরকারী প্রকাশের তারিখ ঘোষণার সাথে সাথেই আমরা আপনাকে জানাব। এটি কি এখনও রনির সেরা স্নিকার সহযোগিতা হতে পারে? এটা ঠিক হতে পারে!

মিথ্যা

Leave a Reply

Your email address will not be published.