পট্টা এক্স নাইক এয়ার ম্যাক্স 1 “ব্ল্যাক” যাচাই করা হয়েছে

“রাজা” পাশাপাশি “শব্দের অ্যাকোয়া” পাশাপাশি এই মাসের শেষের দিকে “রাশ মেরুন” প্রকাশের সাথে মেনে চলেছেন, উত্তপ্ত প্রত্যাশিত প্যাটা এক্স নাইক এয়ার ম্যাক্স 1 “ব্ল্যাক” শেষ পর্যন্ত নিশ্চিত হয়েছে! ইউনিকর্ন হওয়ার জন্য অসংখ্য স্নিকারহেডস সম্পর্কে ভেবেছিলেন, কেউ বিশ্বাস করেনি যে ইউনিয়ন এলএর অত্যন্ত নিজস্ব ক্রিস গিবস অনিচ্ছাকৃতভাবে এটি ইনস্টাগ্রামে পিছলে না যাওয়া পর্যন্ত এগুলি সত্যই অস্তিত্ব ছিল!

এখন মুছে ফেলা আইজি পোস্টে গিবস লিখেছেন, “এখন অসংখ্য চাঁদের জন্য পুরো পট্টা দলটি বোঝার জন্য সত্যই সম্মানিত … এই লোকেরা পুকুরের ওপারে থাকা অন্যান্য মায়ের ভাইবোনদের মতো।” তিনি অবিরত বলেছিলেন, “আমাকে কালো রঙের পথটি পরিচয় করিয়ে দেওয়ার জন্য ধন্যবাদ! এগুলি আগুন!”

এই জুতার আগের তিনটি সংস্করণের বিপরীতে, এই এয়ার সর্বাধিক 1 অবস্থানগুলি কলরওয়ের কালো অংশে বৃহত্তর জোর দিয়ে বরং এটি ধূসর ফিট একসাথে বেসকে পরিপূরক করে তোলে। এটি একইভাবে পূর্ণ শস্যের চামড়ার ওভারলেগুলির পাশাপাশি ওয়েভি সোয়েড মুডগার্ডস সহ আরও অনেক প্রিমিয়াম উপকরণ বৈশিষ্ট্যযুক্ত। একটি খাস্তা সাদা নাইক সোয়ুশ সাইডওয়ালগুলি জুড়ে গুলি চালায়, পাশাপাশি এটি পার্শ্বীয় পায়ের আঙ্গুলের একটি ছোট একটি দিয়ে চলে গেছে।

প্যাটা এক্স নাইকে এয়ার ম্যাক্স 1 “ব্ল্যাক” শেষ পর্যন্ত যখন শেষ হবে তখন এখনও কোনও কথা নেই, তবে ঠিক কীভাবে এই মুহুর্তে জিনিসগুলি চলছে তা নিয়ে আমরা যদি ডিসেম্বর বা জানুয়ারিতে কিছু সময় অবতরণ করি তবে আমরা অবাক হব না। আসুন আমরা বুঝতে পারি যে আপনি এই চৌকস কলরওয়ে সম্পর্কে কী বিশ্বাস করেন, পাশাপাশি অ্যাসোসিয়েটেড নিউজে, নাইক ট্র্যাভিস স্কট এক্স এয়ার ম্যাক্স 1 এস্ট্রোভার্ল্ড উদযাপন ট্র্যাজেডির পরে প্রবর্তনের ক্ষেত্রে বিলম্ব করেছেন।

ইউনিয়নলোস্যাঞ্জেলসের মাধ্যমে চিত্র
Int’l শিপিং

আরো দেখুন

Leave a Reply

Your email address will not be published.